National Award Winner Boxer Assaulted: খাস কলকাতায় জাতীয় পুরস্কারপ্রাপ্ত বক্সারকে যৌন নিগ্রহ! ভিডিয়ো তুলে ব্ল্যাকমেল-বিয়েও – Zee ২৪ ঘণ্টা

কলকাতা নিউজ

তথাগত চক্রবর্তী: জাতীয় পুরস্কারপ্রাপ্ত বক্সারকে যৌন নিগ্রহ! তার ভিডিয়ো করা। তারপর সেই ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেইল করে বিয়ে করতে বাধ্য করা! চাঞ্চল্যকর অভিযোগ দায়ের হল কলকাতা লেদার কমপ্লেক্স থানায়। নির্যাতিতা বক্সারের অভিযোগে রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

নির্যাতিতার অভিযোগ, ২০১৬ সাল সালে একটি বিয়েবাড়িতে দুজনের পরিচয় হয়েছিল। পরিচয়ের পর অভিযুক্ত প্রেমের প্রস্তাব দেয়। বেশ কিছুদিন কথাবার্তার পর একদিন পরিবারের সঙ্গে পরিচয় করানোর নাম করে তাঁকে ফাঁকা বাড়িতে ডাকে অভিযুক্ত। ফাঁকা বাড়িতে ডেকে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করে। তার ছবিও তুলে রাখে। তারপর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার নাম করে ভয় দেখিয়ে আরও একাধিকবার শারীরিক সম্পর্ক করে। তারও ভিডিয়ো করে রাখে অভিযুক্ত। এইসব ছবি ও ভিডিয়ো প্রতিনিয়ত ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে একসময় অভিযুক্তকে বিয়ে করতেও বাধ্য করে। 

২০২১ সালের ডিসেম্বর মাসে তাঁর বিয়ে হয়। কিন্তু বিয়ের পর কমেনি অত্যাচার। বিয়ের পরেও চলে শারীরিক ও মানসিক অত্যাচার। চলে ব্ল্যাকমেল। চাপ দিয়ে টাকা আদায়ের অত্যাচার শুরু হয়। নির্যাতিতার জমানো টাকা হাতিয়ে নেয় অভিযুক্ত। এমনকি তাঁর বাবার কাছ থেকেও ব্ল্যাকমেল করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়। শেষমেশ অত্যাচারের জেরে বাড়ি ছাড়তে বাধ্য হন জাতীয় পুরস্কারপ্রাপ্ত ওই বক্সার। অবশেষে এই ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে কলকাতা লেদার কমপ্লেক্স থানায় অভিযোগ দায়ের করেছে নির্যাতিতা বক্সার। অভিযোগ ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

আরও পড়ুন, Molestation in Kolkata Hospital: শহরের নামী হাসপাতালের ওটি’তেই শ্লীলতাহানি! শরীরে মিলল একাধিক কালশিটে দাগ

‘রামকৃষ্ণ মিশন থেকে সমাজসেবা করছি না, বিজেপির দালালি করলে…’ চরম হুঁশিয়ারি TMC নেতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMiiQFodHRwczovL3plZW5ld3MuaW5kaWEuY29tL2JlbmdhbGkva29sa2F0YS9uYXRpb25hbC1hd2FyZC13aW5uZXItYm94ZXItYXNzYXVsdGVkLWJsYWNrbWFpbGVkLWFuZC1mb3JjZWQtdG8tbWFycmlhZ2UtaW4ta29sa2F0YV80NTUzMTIuaHRtbNIBjQFodHRwczovL3plZW5ld3MuaW5kaWEuY29tL2JlbmdhbGkva29sa2F0YS9uYXRpb25hbC1hd2FyZC13aW5uZXItYm94ZXItYXNzYXVsdGVkLWJsYWNrbWFpbGVkLWFuZC1mb3JjZWQtdG8tbWFycmlhZ2UtaW4ta29sa2F0YV80NTUzMTIuaHRtbC9hbXA?oc=5