‘ভারতীয় সিনেমার এক নম্বর জায়গা দখল করে নেবে কলকাতা’ – প্রথম আলো

কলকাতা নিউজ

একদিন ভারতের চলচ্চিত্রের নতুন ঠিকানা হবে এই কলকাতা। কলকাতা শহরে আমি সাহিত্য থেকে সিনেমা অনেক কিছুই শিখেছি। আমার চাকরি জীবন শুরু এখানে। জীবনের বড় একটা সময় কাটিয়েছি এই শহরে। এটি আমার ভালো লাগার শহর। এই শহর আমাকে ভালোবাসায় জড়িয়ে রেখেছে। এখনো ডাক পেলেই ছুটে আসি। এখানে আসতে পারলে আমি আনন্দিত হই।’ কলকাতার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন কলকাতার জামাই বলিউড তারকা অমিতাভ বচ্চন।
শুরু হয়ে গেল ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। আজ বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে প্রদীপ জ্বালিয়ে এই উৎসবের উদ্বোধন করেন বলিউড তারকা অমিতাভ বচ্চন। এ সময় তাঁর পাশে ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, পশ্চিমবঙ্গের রাজ্যপাল সিভি আনন্দ বোস, শাহরুখ খান, জয়া বচ্চন, শত্রুঘ্ন সিনহা, কুমার শানু, রানী মুখোপাধ্যায়, অরিজিৎ সিং, মহেশ ভাট, সৌরভ গঙ্গোপাধ্যায়সহ সিনেপাড়ার একঝাঁক তারকা।

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMiPWh0dHBzOi8vd3d3LnByb3Rob21hbG8uY29tL2VudGVydGFpbm1lbnQvdG9sbHl3b29kLzY4cmd3aG5zbW7SAUdodHRwczovL3d3dy5wcm90aG9tYWxvLmNvbS9hbXAvc3RvcnkvZW50ZXJ0YWlubWVudC90b2xseXdvb2QvNjhyZ3dobnNtbg?oc=5