কোভিড আক্রান্ত হয়ে মৃত্যু কলকাতা পুলিশের আরও ১ কর্মীর – Anandabazar Patrika

কলকাতা নিউজ
Coronavirus in Kolkata: Another Kolkata Police employee succumbed to COVID 19 dgtl – Anandabazar

  • নিজস্ব সংবাদাদাতা

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

police
দেবেন্দ্রনাথ তিরকি। করোনায় মৃত্যু হয়েছে এই পুলিশকর্মীর। নিজস্ব চিত্র।

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল কলকাতা পুলিশের আরও এক কর্মীর। মঙ্গলবার সকালে ব্যারাকপুরের একটি হাসপাতালে মৃত্যু হয় দেবেন্দ্রনাথ তিরকি নামে ওই ব্যক্তির।

লালবাজার সূত্রে খবর, বছর ৫০-এর দেবেন্দ্রনাথ প্রায় এক সপ্তাহ আগে অসুস্থ হন। তাঁর শরীরে প্রাথমিক ভাবে কোভিডের উপসর্গ দেখা দিলে তাঁর করোনা টেস্ট করা হয়। রিপোর্ট পজিটিভ পাওয়া গেলে তিনি ব্যারাকপুরের একটি হাসপাতালে ভর্তি হন। কিন্তু সোমবার থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। হাসপাতাল সূত্রে খবর, এ দিন সকালে তাঁর মৃত্যু হয়।

কনস্টেবল পদমর্যাদার কর্মী দেবেন্দ্রনাথ চারু মার্কেট থানায় কর্মরত ছিলেন। লালবাজারের এক শীর্ষ পুলিশ কর্তা বলেন, ‘‘দেবেন্দ্রনাথ প্রথম সারির কোভিড যোদ্ধা হিসাবেই অসুস্থ হওয়ার আগে পর্য্ন্ত কাজ করে গিয়েছেন।” তিনি জানান, সরকারি বিমার ১০ লাখ টাকা তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হবে।  

আরও পড়ুন: একাকী বৃদ্ধার দেহ উদ্ধার টালিগঞ্জে

আরও পড়ুন: অগস্টে ১০ দিন সম্পূর্ণ লকডাউন রাজ্যে, ঘোষণা মুখ্যমন্ত্রীর

কলকাতা পুলিশ বাহিনীর মোট কোভিড আক্রান্তের সংখ্যা ১ হাজার পেরিয়েছে। তবে তার মধ্যে অধিকাংশই সুস্থ হয়ে উঠেছেন এবং অনেকেই কাজেও যোগ দিয়েছেন। এখনও পর্যন্ত ৬ জনের মৃত্যু হয়েছে। তবে পুলিশের মধ্যে সংক্রমণ চলছেই। মঙ্গলবার সকালে লালবাজার সূত্রে খবর, নারকেলডাঙা থানার তিন আধিকারিকের কোভিড পজিটিভ রিপোর্ট পাওয়া গিয়েছে। তাঁদের চিকিৎসা শুরু হয়েছে। কলকাতার মতো সংক্রমণ ছড়িয়েছে বিধাননগর কমিশনারেটেও। ইকো পার্ক থানার এক আধিকারিক সংক্রমিত বলে জানিয়েছেন কমিশনারেটের এক কর্তা। দুর্গাপুর-আসানসোল কমিশনারেটেও রানিগঞ্জ থানায় বেশ কয়েকজন পুলিশ কর্মীর সংক্রমণের খবর পাওয়া গিয়েছে।  

(জরুরি ঘোষণা: কোভিড-১৯ আক্রান্ত রোগীদের জন্য কয়েকটি বিশেষ হেল্পলাইন চালু করেছে পশ্চিমবঙ্গ সরকার। এই হেল্পলাইন নম্বরগুলিতে ফোন করলে অ্যাম্বুল্যান্স বা টেলিমেডিসিন সংক্রান্ত পরিষেবা নিয়ে সহায়তা মিলবে। পাশাপাশি থাকছে একটি সার্বিক হেল্পলাইন নম্বরও। )

• সার্বিক হেল্পলাইন নম্বর: ১৮০০ ৩১৩ ৪৪৪ ২২২
• টেলিমেডিসিন সংক্রান্ত হেল্পলাইন নম্বর: ০৩৩-২৩৫৭৬০০১
• কোভিড-১৯ আক্রান্তদের অ্যাম্বুল্যান্স পরিষেবা সংক্রান্ত হেল্পলাইন নম্বর: ০৩৩-৪০৯০২৯২৯

শেয়ার করুন

শেয়ার করুন

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আরও পড়ুন

আরও খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন

Source: https://www.anandabazar.com/calcutta/coronavirus-in-kolkata-another-kolkata-police-employee-succumbed-to-covid-19-dgtl-1.1182329