Sunrisers Hyderabad vs Kolkata Knight Riders: ত্রিপাঠী, মার্করমের অর্ধশতরানে নাইটদের বিরুদ্ধে ৭ উইকেটে জয় সানর – ABP Ananda

কলকাতা নিউজ

মুম্বই: আইপিএলে (IPL) মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ (KKR vs SRH)। প্রথম পাঁচ ম্যাচের মধ্যে তিনটিতে জিতে ৬ পয়েন্ট-সহ তালিকায় দুই নম্বরে রয়েছে কেকেআর। অন্যদিকে হায়দরাবাদ প্রথম দুই ম্যাচে পরাজয়ের পর টানা দুই ম্যাচ জিতে ঘুরে দাঁড়িয়েছে।

রাহানে না ফিঞ্চ?

কলকাতা নাইট রাইডার্সের প্রথম একাদশে হতে পারে একাধিক বদল। কীরকম? কেকেআর চলতি আইপিএলে ইনিংস ওপেন করাচ্ছে অজিঙ্ক রাহানে ও বেঙ্কটেশ আইয়ারকে দিয়ে। প্রথম ম্যাচে ৪৪ রান করে নজর কেড়েছিলেন রাহানে। কিন্তু তারপর থেকেই মুম্বইকরের সঙ্গী ব্যর্থতা। কীরকম? পরের চার ম্যাচে রাহানে করেছেন যথাক্রমে ৯, ১২, ৭ ও ৮ রান। সব মিলিয়ে ৫ ম্য়াচে ৮০ রান। ব্যাটিং গড় মাত্র ১৬। প্রথম একাদশে রাহানের জায়গা নিয়েই গুরুতর প্রশ্ন উঠে গিয়েছে। নাইট শিবির সূত্রে খবর, অ্যারন ফিঞ্চকে শুক্রবার ওপেনার হিসাবে খেলানো হতে পারে। অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়ক ফিঞ্চ দলের সঙ্গে যোগ দিয়ে প্রস্তুতিও শুরু করেছেন।

কিন্তু প্রশ্ন হচ্ছে, ফিঞ্চ খেললে চার বিদেশি কোটার কী হবে? আন্দ্রে রাসেল, সুনীল নারাইন ও প্যাট কামিন্সের খেলা কার্যত নিশ্চিত। ফিঞ্চ খেললে কোপ পড়তে পারে স্যাম বিলিংসের ওপর। যিনি কয়েকদিন আগে অসুস্থও ছিলেন। তবে বিলিংস বাদ পড়লে উইকেটকিপিং নিয়েও প্রশ্ন থাকবে। সেক্ষেত্রে শেলডন জ্যাকসন ফিরতে পারেন প্রথম একাদশে। তিনিই সামলাবেন কিপিংয়ের দায়িত্ব।

Source: https://bengali.abplive.com/sports/ipl/srh-vs-kkr-score-live-updates-sunrisers-hyderabad-vs-kolkata-knight-riders-ipl-2022-live-streaming-ball-by-ball-commentary-881269