Rape Case in Kolkata: রঙ খেলবে বলে তুলে নিয়ে যায় পাড়ার দাদারা, খাস কলকাতায় উঠল ভয়ঙ্কর অভিযোগ – TV9 Bangla

কলকাতা নিউজ

ছবি- প্রতীকী চিত্র

কলকাতা : ধর্ষণ ও শ্লীলতাহানির মতো ঘটনার খবর বারবার মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিচ্ছে শহরে। কিশোরীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের ঘটনা ঘটলা কলকাতার বাঁশদ্রোণীতে। দোলের সময় রঙ মাখানোর নাম করে ওই কিশোরীকে তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। প্রথমে ভয়েই কিছু বলে উতে পারেননি ১৩ বছরের কিশোরী। আর এবার অভিযুক্তরা ধরা পড়ে যাওয়ার পর হুমকি দেওয়া হচ্ছে ওই পরিবারকে। মামলা তুলে নেওয়ার জন্য দেওয়া হচ্ছে চাপ। একদিকে আতঙ্কে গুটিয়ে রয়েছে মেয়ে, তার মধ্যে এই হুমকির জেরে কার্যত দিশেহারা গোটা পরিবার।

ঘটনাটি ঘটেছে বাঁশদ্রোণী থানার অন্তর্গত এইচ এল সরকার রোডে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১৩ বছরের এক নাবালিকা দোল খেলার পর বাড়ির সামনেই দাড়িয়ে ছিল। অভিযোগ, সেই সময় পাড়ার দুজন যুবক পঙ্কজ বিশ্বাস ও রহুল গুপ্তা এই ১৩ বছরের নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে নিজেদের বাড়িতে যায়। সেখানেই ধর্ষণ করা হয় বলে অভিযোগ। তারপর মেয়েটি বাড়িতে আসার পর ভয়ে প্রথম দিন কিছু বলতে পারেনি। দোলের পরের দিন অর্থাৎ ১৯ মার্চ বাবা-মাকে সাহস করে পুরো ঘটনার কথা জানায় সে।

ঘটনার কথা শুনেই পরিবারের তরফ থেকে বাঁশদ্রোণী থানায় অভিযোগ দায়ের করা হয়। দুই অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর হয়। দুজনকে গ্রেফতার করে পুলিশ। মেয়ের বাবা হামিদ মোল্লা পেশায় রিক্সা চালক মা সরিনা বিবি গৃহবধূ। অভাবের সংসারে এখন শুধুই আতঙ্ক। অভিযোগ দুই অভিযুক্ত গ্রেফতার হওয়ার পরে অভিযুক্তদের পরিবারের তরফ থেকে হুমকি দেওয়া হয় তাঁদের। মেয়েটির পরিবার যাতে মামলা তুলে নেয়, তার জন্য বারবার চাপ দেওয়া হচ্ছে এবং হুমকি দেওয়া হচ্ছে। পাশাপাশি মেয়েটির মা ও ভাইকে মারধরও করেছে অভিযুক্তের পরিবারের লোকজন। নিরাপত্তাহীনতায় ভুগছে কিশোরীর পরিবার।

আরও পড়ুন : Anubrata Mondal: ‘সিবিআই-এর কাছে বসেছিলেন নাকি?’ গ্রেফতারির কথা জিজ্ঞেস করতেই ‘অসন্তুষ্ট’ অনুব্রত

Source: https://tv9bangla.com/kolkata/rape-in-banshdroni-kolkata-family-is-getting-threat-536218.html