Kolkata Molestation: ঝিমুনি এসেছিল তরুণীর, সুযোগ বুঝে চলন্ত বাসের মধ্যেই তরুণীর সঙ্গে কুকর্ম যুবকের – Zee ২৪ ঘণ্টা

কলকাতা নিউজ

নিজস্ব প্রতিবেদন : চলন্ত বাসেই (Bus) এক তথ্যপ্রযুক্তি কর্মী তরুণীর সঙ্গে শ্লীলতাহানি। শ্লীলতাহানির (Molestation) ঘটনায় গ্রেফতার হয়েছে একজন। ধৃতের নাম মহম্মদ তাজ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে নিউটাউন বিশ্ববাংলা গেটের কাছে (Kolkata)।

পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃত আদতে বিহারের বাসিন্দা। কর্মসূত্রে নিউটাউনের বালিগুড়ি এলাকায় ভাড়া থাকে। অভিযোগ, সোমবার রাত ৮টা নাগাদ নিউটাউনের বিশ্ববাংলা গেটে একটি বাসের মধ্যে তথ্যপ্রযুক্তি কর্মী ওই তরুণীর সঙ্গে শ্লীলতাহানির ঘটনা ঘটে। জানা গিয়েছে, ওই তরুণী সল্টলেকের সেক্টর ফাইভ থেকে KB 16 নাম্বার বাসে উঠেছিল। অভিযুক্ত ওই তরুণীর পাশের সিটেই বসেছিল। এখন বাসে বসে ওই তরুণীর একটু ঝিমুনি এসে গিয়েছিল। 

অভিযোগ, ওই তরুণীর চোখ লেগে আসতেই তাঁর সঙ্গে ‘কুকর্ম’ করতে শুরু করে অভিযুক্ত। তাঁর শ্লীলতাহানি করে। এরপরই বাসটি নিউটাউন বিশ্ববাংলা গেটের কাছে আসতেই ওই তরুণী চিৎকার করে ওঠেন। সঙ্গে সঙ্গে হস্তক্ষেপ করেন কর্তব্যরত ট্রাফিক পুলিস। খবর দেওয়া হয় নিউটাউন থানায়। অভিযোগের ভিত্তিতে নিউটাউন থানার পুলিস এসে অভিযুক্ত মহম্মদ তাজকে গ্রেফতার করে। তারপর থানায় নিয়ে আসে অভিযুক্তকে। 

আরও পড়ুন, Bhadu Seikh Murder: একা রেখে চলে যায় ‘সঙ্গী’রা! ভাদু খুনে ‘অন্তর্ঘাত’? উঠছে জোরালো প্রশ্ন

Maynaguri: মায়ের সঙ্গে হাটে এসেছিল নাবালক, আচমকাই ভেঙে পড়ল বিশাল বটগাছ

Minor Rape: একা ঘরে ঘুমাচ্ছিল ছাত্রী, ঘরে ঢোকে পড়শি যুবক, তারপরই চলে ভয়ঙ্কর নির্যাতন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Source: https://zeenews.india.com/bengali/kolkata/kolkata-molestation-of-a-it-girl-in-running-bus_426285.html