আত্মহত্যা করছি, ফোন পেয়ে যুবককে বাঁচাল কলকাতা পুলিস – Zee ২৪ ঘণ্টা

কলকাতা নিউজ

নিজস্ব প্রতিবেদন: ‘আমাকে চাকরি দিন, না হলে আত্মহত্যা করছি’! ১০০ ডায়াল করে সটান ফোন লালবাজারে। যুবকের কীর্তিতে রীতিমতো হকচকিয়ে গিয়েছিলেন পুলিস আধিকারিকরা। শেষপর্যন্ত অবশ্য আত্মঘাতী হওয়ার আগেই বাঁচানো গিয়েছে ওই যুবক। 

কে এই যুবক? পুলিস সূত্রে খবর, ওই যুবকের নাম ওয়াসিম খান। বাড়ি শহরের অভিজাত এলাকা আলিপুরে। পেশায় তিনি গাড়ি চালক। গত বছর লকডাউনের সময়েই কাজ হারান ওয়াসিম। আর এখন কঠোর বিধিনিষেধ লাগু হওয়ার পর আর্থিক পরিস্থিতি অবনতি হয় আরও। বাড়ি বসে থাকতেই থাকতেই গ্রাস করেছিল মানসিক অবসাদ। এদিন সকালে আচমকাই আত্মহত্যার সিদ্ধান্ত নেন ওয়াসিম। আর তার আগে ফোন করে লালবাজারে।

আরও পড়ুন: জ্ঞানেশ্বরী প্রতারণা কাণ্ড: অমৃতাভের Ossification test-র সিদ্ধান্ত CBI-র

এদিকে ফোন পাওয়ার পর নিউ আলিপুর থানাকে বিষয়টি জানান লালবাজারে কর্তারা। মোবাইল ফোনের সূত্রে ১৯, আলিপুর রোডে ওয়াসিম খানের বাড়ির সামনে পৌঁছে যায় পুলিস। বাড়ির দরজা ধাক্কা মেরে বের করে আনা হয় তাঁকে। কাউন্সেলিং-র জন্য নিয়ে যাওয়া হয় থানায়। তবে, ঘটনার পিছনে অন্য় কোনও কারণ আছে কিনা, তাও খতিয়ে দেখছে পুলিস। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Source: https://zeenews.india.com/bengali/kolkata/kolkata-police-save-a-man-from-committing-suicide_388450.html