মইদুলের মৃত্যুতে সক্রিয় লালবাজার, বাম নেতা ফুয়াদ হালিমকে চিঠি কলকাতা পুলিশের – Oneindia Bengali

কলকাতা নিউজ

১১ ফেব্রুয়ারি থেকে ১৩ তারিখ পর্যন্ত কোথায় ভর্তি ছিলেন মইদুল?

নবান্ন অভিযানে শামিল হওয়া মইদুল মিদ্যা ১১ ফেব্রুয়ারি থেকে ১৩ তারিখ পর্যন্ত কোথায় ভর্তি ছিলেন? তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, তাঁকে আহত অবস্থায় পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছিল। তার আগে ১১ থেকে ১৩ তারিখ পর্যন্ত তিনি পার্কস্ট্রিট এলাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এখানেই পুলিশের প্রশ্ন, তাঁকে কেন এতদিন একটি সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হল না?

তদন্তে নেমেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ

তদন্তে নেমেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ

ইতিমধ্যেই তদন্তে নেমেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। তবে এই বিষয়ে অনেকেই বলছেন, ২১ জুলাইয়ের ঘটনায় তৎকালীন বিরোধী দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কোনও সরকারি হাসপাতালে ভর্তি হননি। বিরোধীদের অভিযোগ, তিনি ভরতি হয়েছিলেন শহরের একটি বেসরকারি হাসপাতালে।

মইদুলের পায়ে ব্যান্ডেজ আগে থেকেই করা ছিল

মইদুলের পায়ে ব্যান্ডেজ আগে থেকেই করা ছিল

লালবাজার সূত্রের খবর, রিপোর্ট আসার পরেই মইদুল মিদ্যার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। কিন্তু ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী তাঁর মাথায় এবং শরীরের কোনও গুরুত্বপূর্ণ অংশে আঘাতের চিহ্ন মেলেনি। পাশাপাশি তাঁর পায়ে ব্যান্ডেজ আগে থেকেই করা ছিল।

'যে কোনও মৃত্যুই দুঃখজনক'

‘যে কোনও মৃত্যুই দুঃখজনক’

এদিকে মইদুলের পরিবারের পাশে আছেন বলে জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ বাম কর্মী মইদুলের পরিবারের একজনকে চাকরি দেওয়ার কথাও ঘোষণা করেন মুখ্যমন্ত্রী৷ মুখ্যমন্ত্রী বলেন, ‘যে কোনও মৃত্যুই দুঃখজনক৷ কীভাবে মৃত্যু হল তা ময়নাতদন্তের পর জানা যাবে৷ আমি সুজন চক্রবর্তীর সঙ্গে কথা বলেছি৷ মইদুলের পরিবারের পাশে আছি৷ পরিবারের একজনকে চাকরি দেব৷’

Source: https://bengali.oneindia.com/news/west-bengal/letter-sent-to-fuad-halim-from-kolkata-police-in-connection-with-moidul-islam-s-death-124838.html