মুখোমুখি কলকাতা চেন্নাই, আপিএল এর প্রথম ম্যাচে কে করবে বাজিমাত, কি বলছে জ্যোতিষের ছক – Asianet News Bangla

কলকাতা নিউজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সিজন 15-(Indian Premier League Season 15) এর প্রথম ম্যাচটি  ২৬ মার্চ, ২০২২-এ। ম্যাচটি দলগুলির মধ্যে হবে—কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) এবং চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। CSK বনাম KKR IPL ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে সাতটায়। তবে আইপিএল ২০২২-এর প্রথম ম্যাচে কাদের জেতার সম্ভাবনা বেশি? আসুন জেনে নেওয়া যাক কি বলছে জ্যোতিষী, কি বলছে ভবিষ্যদ্বাণী।

Author

Kolkata, First Published Mar 26, 2022, 4:00 PM IST

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সিজন 15-(Indian Premier League Season 15) এর প্রথম ম্যাচটি  ২৬ মার্চ, ২০২২-এ। ম্যাচটি দলগুলির মধ্যে হবে—কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) এবং চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। CSK বনাম KKR IPL ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে সাতটায়। ম্যাচটি হবে ওয়াংখেড়ে স্টেডিয়ামে, মুম্বাই, মহারাষ্ট্রে (Maharastra)। এই দুই দলই আগের মৌসুমে অনেক আইপিএল (IPL) শিরোপা জিতেছে। যেখানে চেন্নাই সুপার কিংস ৫টি আইপিএল শিরোপা জিতেছে, কলকাতা নাইট রাইডার্স জিতেছে ৩টি। আইপিএল সিজন ১৫-এর প্রথম ম্যাচটি দর্শকদের জন্য রবীন্দ্র জাদেজা (Rabindra Jadeja) এবং শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) নেতৃত্বে একটি দলকে কাজ করতে দেখে আকর্ষণীয় এবং মজার হবে।
তাহলে, আইপিএল ২০২২-এর প্রথম ম্যাচে কাঁদের জেতার সম্ভাবনা বেশি? আসুন জেনে নেওয়া যাক কি বলছে জ্যোতিষী, কি বলছে ভবিষ্যদ্বাণী।
CSK বনাম KKR আইপিএল ম্যাচ 2022: টস ভবিষ্যদ্বাণী
ম্যাচটি হবে চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্সের মধ্যে। এবং আমাদের জ্যোতিষীদের মতে, CSK-এর ম্যাচের টস জেতার প্রবল সম্ভাবনা রয়েছে।
সিএসকে বনাম কেকেআর আইপিএল ম্যাচের পূর্বাভাস
কলকাতা নাইট রাইডার্স:
কলকাতা নাইট রাইডার্স এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে IPL প্রথম ম্যাচএর ভবিষ্যদ্বাণীর জন্য, কন্যা এবং মীন রাশির জাতকদের বিবেচনায় নেওয়া হয়েছে৷ চেন্নাই সুপার কিংস মীন রাশির অন্তর্ভুক্ত, এবং কলকাতা নাইট রাইডার্স তাদের দলের নাম অনুসারে কন্যা রাশির অন্তর্ভুক্ত।
রাশিফল অনুসারে, কেকেআর-এর ঊর্ধ্বমুখী ঘর কোনও নেতিবাচক গ্রহ দ্বারা প্রভাবিত হয় না। কন্যা রাশিচক্রের শাসক গ্রহ – বুধের জন্য, এটি সপ্তম ঘরে রয়েছে। নিম্নলিখিত গ্রহের অবস্থান কলকাতা নাইট রাইডার্সের চেন্নাই সুপার কিংসের দল দখলের সম্ভাবনাকে শক্তিশালী করে তুলছে। যাইহোক, আমরা শনি, রাহু এবং কেতু গ্রহগুলি দেখতে পাই, যা মিশ্র ফলাফল দিতে পারে।
রাহু কলকাতা নাইট রাইডার্সকে পুরো খেলা জুড়ে শক্তি এবং সক্রিয়তার মাস্টার করে তুলবে। কেতু, তবে, CSK বনাম KKR আইপিএল ম্যাচের দ্বিতীয় ইনিংসে দলের সম্ভাবনাকে কিছুটা পরিবর্তন করতে পারে। এটি যোগ করে, শনি প্ররোচিত হতে পারে এবং ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের সম্ভাবনাকে প্রভাবিত করতে পারে।
চেন্নাই সুপার কিংস:
চেন্নাই সুপার কিংস মীন রাশির অধিকারী। রবীন্দ্র জাদেজার নেতৃত্বে দলটির ম্যাচ জেতার দারুণ সম্ভাবনা রয়েছে। সম্ভাবনা কলকাতা নাইট রাইডার্সের চেয়েও বেশি। দয়ালু বৃহস্পতি, যিনি আরোহী অধিপতি, তিনি একটি শক্তিশালী অবস্থানে স্থাপিত। আমরা যদি শনি, রাহু এবং কেতু গ্রহ দেখি, তারা CSK কে IPL 2022 প্রথম ম্যাচজিততে সাহায্য করবে।
সম্ভাব্যভাবে, দলটি অন্য দলের চেয়ে অনেক ভালো পারফর্ম করবে। আমরা যদি দলটির ষষ্ঠ ঘর দেখি তবে এটি শক্তিশালী। প্রকৃতপক্ষে, আমাদের জ্যোতিষীদের মতে, এটি প্রয়োজনীয় ঘরগুলিকে নির্দেশ করছে যা কলকাতা নাইট রাইডার্সের চেয়ে চেন্নাই সুপার কিংসের জয়ের সম্ভাবনা বেশি করে তোলে।
CSK বনাম KKR আইপিএল ম্যাচ 2022: তারকা খেলোয়াড়
আমাদের জ্যোতিষীরা এমনকি আইপিএল 2022-এর প্রথম ম্যাচের তারকা খেলোয়াড়দের ভবিষ্যদ্বাণী করেছেন। তাই চেন্নাই সুপার কিংসের স্টার প্লেয়ার অফ দ্য ম্যাচ হবেন রুতুরাজ গায়কওয়াড়। উভয় খেলোয়াড়ই অসাধারণভাবে দুর্দান্ত ব্যাটসম্যান এবং আইপিএল 2022 এর পুরো মরসুমে একটি দুর্দান্ত গ্রাফ সেট করার একটি শক্তিশালী সুযোগ দেখছেন।
আমরা যদি কলকাতা নাইট রাইডার্সের কথা বলি, তারকা খেলোয়াড় হতে পারে শ্রেয়াস আইয়ার, সুনীল নারিন এবং নীতীশ রানা। শ্রেয়াস আইয়ার কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক এবং দুর্দান্ত ব্যাটসম্যান। প্রকৃতপক্ষে, ভবিষ্যদ্বাণী অনুসারে, আইপিএল সিজন 15-এ তার অরেঞ্জ ক্যাপ জেতার শক্তিশালী সম্ভাবনা রয়েছে। সুনীল নারিন একজন দুর্দান্ত স্পিনার এবং আগের আইপিএল মরসুমে উইকেট নেওয়ার একটি শক্তিশালী ইতিহাসের অধিকারী। নীতীশ রানার ক্ষেত্রেও তাই। তিনিও একজন শক্তিশালী খেলোয়াড় এবং দলের জন্য রান সংগ্রহে দারুণ অবদান রাখবেন। আইপিএল ম্যাচ 1: চূড়ান্ত শাস্তি
জ্যোতিষশাস্ত্রীয় গণনার উপর নির্ভর করে, চেন্নাই সুপার কিংসের CSK বনাম KKR আইপিএল ম্যাচ জেতার উচ্চ সুযোগ রয়েছে।

Last Updated Mar 26, 2022, 4:00 PM IST

Follow Us:

Download App:

  • android
  • ios

Source: https://bangla.asianetnews.com/astrology/ipl-2022-first-match-prediction-kolkata-knight-riders-vs-chennai-super-kings-bdd-r9cl63