বুকে এঁকেছেন প্রিয় নায়কের ছবি, কলকাতা এলেই প্রথম দেখা করব, পাগল ফ্যানকে জানালেন বিদ্যুৎ জামওয়াল – ABP Ananda

কলকাতা নিউজ

মুম্বই: অ্যাকশন অবতার, হিরো, মার্শাল আর্ট ট্রেনার। বলিউডে এমন পরিচয় সম্ভবত একজনেরই। তিনি বিদ্যুৎ জামওয়াল। বিশ্বে তাঁর ভক্তের সংখ্যা ইতিমধ্যেই এক কোটি পেরিয়ে গিয়েছে। কিন্তু সব অনুরাগী-ফ্যানদের মধ্যে আপাতত বিদ্যুৎ স্যারের নজরে হাওড়ার যুবক কৃষ্ণ শোনকার। কলকাতা এলেই প্রথম তাঁর সঙ্গেই দেখা করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

হাওড়ার কৃষ্ণ শোনকারের ধ্যান-জ্ঞান বিদ্যুৎ। বুকে খোদাই করে নিয়েছেন বিদ্যুতের মুখ। শয়নে-স্বপনে-জাগরণে প্রিয় অভিনেতার সঙ্গে কাটাতে চান কৃষ্ণ! শুধু ট্যাটু করাই নয়, বিদ্যুতের মতো দেহ বানাতে চান তিনি। তাঁর ফিটনেস রেজিম মেনে চলতে চান। ফ্যানের এসব কাণ্ডকারখানা কানে গিয়েছে অ্যাকশন অবতারের। কৃষ্ণকে তিনি জানিয়ে দিয়েছেন, কলকাতায় পা রাখলেই প্রথম দেখা করবেন হাওড়ার এই যুবকের সঙ্গে। তাঁর ট্যুইট প্রতিক্রিয়া, যে মুহুর্তে আমি কলকাতায় পা রাখব, তখনই তোমার সঙ্গে প্রথম দেখা করব, তোমার প্রতি ভালবাসা রইল।

সম্প্রতি খুদা হাফিজ ছবিতে বিদ্যুৎকে পেয়েছেন দর্শক। করোনা-কালে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এই ছবি। ফোর্স ছবি দিয়ে ২০১১ সালে বলিউডে যাত্রা শুরু বিদ্যুতের। তার বছর দুয়েক বছর কমান্ডো- আ ওয়ান ম্যান আর্মি তাঁকে জনপ্রিয় করে তোলে। এখনও পর্যন্ত একডজন ছবি করে ফেলেছেন। তবে শুধু অ্যাকশন বা স্টান্টের ভূমিকায় নয়, তাঁর নাচও দর্শকদের মন কেড়ে নিয়েছে।

Source: https://bengali.abplive.com/news/vidyut-jammwal-eager-to-meet-his-kolkata-based-fan-krishna-sonkar-who-inked-commando-stars-face-on-the-chest-772769