রাজ্যের আবেদনে সায়, তৃতীয় দফায় ফের বন্ধ হচ্ছে বিমান পরিষেবা – Zee ২৪ ঘণ্টা

কলকাতা নিউজ

নিজস্ব প্রতিবেদন: এর আগেও রাজ্যের আবেদনে সাড়া দিয়ে লকডাউনের বিমান চলাচল বন্ধ রেখেছিল বিমানবন্দর কর্তৃপক্ষ। এবার ফের রাজ্য সরকারের অনুরোধেই  ১৬ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত এই ছটি শহর থেকে কলকাতা এয়ারপোর্টে বিমান পরিষেবা বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

আরও পড়ুন: আপদকালীন পরিস্থিতি মোকাবিলায় ইলেক্ট্রিক গাড়ি, দুর্ঘটনা এড়াতে তৎপর কলকাতা বিমানবন্দর

এর আগে প্রথম বিমান পরিষেবা বন্ধ রাখা হয় ৬-১৯ জুলাই। দ্বিতীয় দফায় ২০ জুলাই থেকে ১৫ আগস্ট পর্যন্ত বন্ধ রাখা হয় বিমান চলাচল। এ দিন কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ টুইট করে জানিয়েছে,”দিল্লি, মুম্বই, পুনে, নাগপুর, চেন্নাই ও আমদাবাদের সঙ্গে বিমান পরিষেবা বন্ধ থাকবে। ১৬ অগাস্ট থেকে ৩১ অগাস্ট পর্যন্ত পরিষেবা অচল থাকবে।” 

রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিনে জানানো হয়েছে, এখনও পর্যন্ত রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৯৮,৪৫৯ জন। সক্রিয় করোনা আক্রান্ত ২৬,০৩১ জন। মৃত্যু হয়েছে ২,১০০ জনের।  এখনও পর্যন্ত রাজ্যে করোনা রোগী সুস্থ হয়েছেন ৭০,৩২৮ জন। শতাংশের হিসেবে যা ৭১.৪৩।

 এমন পরিস্থিতিতে দফায় দফায় সাপ্তাহিক লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য। এই অবস্থায় বাইরে থেকে লোক আসলে সমস্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে রাজ্য সরকার। সে কারণে আপাতত উড়ান বন্ধের জন্য অসামরিক বিমানমন্ত্রককে অনুরোধ করেছিল নবান্ন। আর সেই অনুরোধেই সাড়া দিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

Source: https://zeenews.india.com/bengali/kolkata/arriving-flight-is-restricted-from-6-city-know-the-details_332307.html