Kolkata Winter Weather : ফের তাপমাত্রা নামল শহরে, আরও ঠান্ডা পড়বে কবে থেকে ? – ABP Ananda

কলকাতা নিউজ

সঞ্চয়ন মিত্র, কলকাতা : আজও এক ধাক্কায় তাপমাত্রা ( Kolkata Temperature ) প্রায় ২ ডিগ্রি নামল। কলকাতায় সর্বনিম্ন তাপমাত্রা পৌঁছল ১৫.৮ ডিগ্রিতে। গতকাল সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৭.৪ ডিগ্রি। শীতের ( Winter )  আরও একটা স্পেল আসতে চলেছে রাজ্যে, জানাল আবহাওয়া দফতর।

কুয়াশার দাপট উত্তরবঙ্গে

আগামী তিন দিন কুয়াশার দাপট থাকবে উত্তরবঙ্গে। মূলত শুষ্কই থাকবে আবহাওয়া। শুধুমাত্র দার্জিলিং, কালিম্পং এর পার্বত্য এলাকায় বুধবার পর্যন্ত হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে । সিকিমেও হালকা বৃষ্টি ও পার্বত্য এলাকায় তুষারপাত হতে পারে। যদিওদার্জিলিং পার্বত্য এলাকায় তাপমাত্রা ঊর্ধ্বমুখী। উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় হালকা থেকে মাঝারি কুয়াশার সম্ভাবনা রয়েছে। উত্তরবঙ্গের জেলাগুলিতে আগামী পাঁচ দিন একই রকম তাপমাত্রা থাকবে।

আরও পড়ুন :

শুষ্ক আবহাওয়া

দক্ষিণবঙ্গে আগামী পাঁচ দিন মূলত শুষ্ক আবহাওয়া। উপকূলীয় জেলাগুলিতে খুব সকাল থেকে বা ভোররাতে খুব হালকা কুয়াশা থাকবে। তাপমাত্রা ওঠানামা করবে দক্ষিণবঙ্গে। সোমবার থেকে উত্তুরে হাওয়া ফের থমকে যাবে।  মঙ্গলবার ও বুধবার দুদিন তাপমাত্রা ঊর্ধ্বমুখী হবে। বৃহস্পতিবার থেকে ফের উত্তুরে হওয়া বইবে। তাপমাত্রা অনেকটা নামতে পারে। শীতের স্পেল চলবে আগামী রবি থেকে সোমবার পর্যন্ত।

আবহাওয়া দফতরের ওয়েবসাইট বলছে ( https://city.imd.gov.in/ ) 

আজ সকালে কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৫.৮ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের চেয়ে ১ ডিগ্রি বেশি। গতকাল এই তাপমাত্রা ছিল ১৭.৪ ডিগ্রি সেলসিয়াস। 

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMibmh0dHBzOi8vYmVuZ2FsaS5hYnBsaXZlLmNvbS9kaXN0cmljdC9rb2xrYXRhLXdpbnRlci13ZWF0aGVyLXVwZGF0ZS0zMC1qYW51YXJ5LXRlbXBlcmF0dXJlLW1heS1kcm9wLXNvb24tOTUyNjg50gFyaHR0cHM6Ly9iZW5nYWxpLmFicGxpdmUuY29tL2Rpc3RyaWN0L2tvbGthdGEtd2ludGVyLXdlYXRoZXItdXBkYXRlLTMwLWphbnVhcnktdGVtcGVyYXR1cmUtbWF5LWRyb3Atc29vbi05NTI2ODkvYW1w?oc=5