Kolkata Accident : দ্বিতীয় হুগলি সেতুর বাঁকে ওল্টাল পিকআপ ভ্যান, গুরুতর আহত ৩ – ABP Ananda

কলকাতা নিউজ

সুদীপ্ত আচার্য্য, হাওড়া : দ্বিতীয় হুগলি সেতুতে (Second Hooghly Bridge) দুর্ঘটনা। হাওড়া থেকে জয়নগর যাওয়ার পথে উল্টে গেল পিকআপ ভ্যান। তাতে ৬ জন যাত্রী ছিলেন। এর মধ্যে তিন জন গুরুতর আহত হয়েছেন। আহত তিনজনকে নিয়ে যাওয়া হয়েছে এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital)।

বিকেল সাড়ে ৩টে থেকে ৪টে নাগাদ দুর্ঘটনাটি ঘটে। দ্বিতীয় হুগলি সেতুর কলকাতাগামী রাস্তায় একটি পিকআপ ভ্যান উল্টে যায়। বস্তাভর্তি এই পিকআপ ভ্যানটি জয়নগর যাচ্ছিল। হঠাৎ করে সেতুর বাঁকে ভ্যানটি উল্টে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। আহত তিন যাত্রীকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

গত শনিবারের ভোরেই মর্মান্তিক দুর্ঘটনার (fatal accident) খবর পাওয়া যায় বেহালায় (Behala)। সরশুনার রায়দিঘির কাছে লরির (lorry) ধাক্কায় মৃত্য়ু হয় মহিলা সিভিক ভলান্টিয়ারের (civic volunteer)।

বেহালার সরশুনায় মর্মান্তিক দুর্ঘটনা। রায়দিঘির কাছে লরির ধাক্কায় মৃত্য়ু হয় এক মহিলা সিভিক ভলান্টিয়ারের। প্রত্যক্ষদর্শীদের দাবি, স্কুটারে স্বামীর পিছনে বসে যাচ্ছিলেন তিনি। আচমকা ভারসাম্য় হারিয়ে রাস্তার একদিকে পড়ে যান মহিলার স্বামী। ছিটকে গিয়ে পড়েন স্ত্রীও। সেই সময় তাঁর মাথার ওপর দিয়ে চলে যায় লরির চাকা। সীমা দাস নামে মৃত ওই মহিলার বয়স ৪৪। ওই সিভিক ভলান্টিয়ারকে আশঙ্কাজনক অবস্থায় বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে, মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।  

পুলিশ সূত্রে, জানা গেছে ওই মহিলার স্বামী স্কুটিটি চালাচ্ছিলেন। পিছনে ওই মহিলা বসেছিলেন। মুচিপাড়ার দিক থেকে রায়দিঘির দিকে স্কুটিটি আসছিল। সেই সময় স্কুটির পিছনে একটি কুকুর তাড়া করে এবং ভারসাম্য হারিয়ে স্কুটি নিয়ে পড়ে যায় ওই মহিলার স্বামী। মহিলার স্বামী রাস্তার ডান দিকে পড়েন। ওই মহিলা রাস্তার বাঁদিকে পড়েন। ঠিক সেই সময়ই পিছন থেকে আসছিল লরিটি এবং ওই মহিলার মাথার উপর দিয়ে সেটি চলে যায়। এরপর তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। 

অন্যদিকে, দিনকয়েক আগেই ছেলেকে স্কুলে পৌঁছে দিতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হয় এক গৃহবধূর। বেপরোয়া গতিতে আসা গাড়ির ধাক্কায় মৃত্যু হয় ওই বধূর। দুর্ঘটনার পর উত্তপ্ত হয়ে ওঠে বালির সাঁপুইপাড়া এলাকা। দুর্ঘটনায় আহত হন ৩ জন। বেপরোয়া গাড়ির দৌরাত্ম্যে বারবার দুর্ঘটনার অভিযোগ তোলেন স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন ; বেহালার সরশুনায় লরির ধাক্কায় মৃত্যু মহিলা সিভিক ভলান্টিয়ারের

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMifmh0dHBzOi8vYmVuZ2FsaS5hYnBsaXZlLmNvbS9kaXN0cmljdC9rb2xrYXRhLXRocmVlLXBlb3BsZS1pbmp1cmVkLWFmdGVyLXBpY2stdXAtdmFuLW92ZXJ0dXJuZWQtb24tc2Vjb25kLWhvb2dobHktYnJpZGdlLTk1MDkwMdIBggFodHRwczovL2JlbmdhbGkuYWJwbGl2ZS5jb20vZGlzdHJpY3Qva29sa2F0YS10aHJlZS1wZW9wbGUtaW5qdXJlZC1hZnRlci1waWNrLXVwLXZhbi1vdmVydHVybmVkLW9uLXNlY29uZC1ob29naGx5LWJyaWRnZS05NTA5MDEvYW1w?oc=5