কলকাতা পোর্ট ট্রাস্টে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদন করবেন কী ভাবে? – Anandabazar Patrika

কলকাতা নিউজ

কলকাতা পোর্ট ট্রাস্টের তরফ থেকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ২ বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পোর্ট ট্রাস্টের ওয়েবসাইটে। দেখে নিন এই সংক্রান্ত বিস্তারিত।

Advertisement

ডাইভিং অফিসার পদে নিয়োগ করা হবে। আবেদনকারীর বয়স ১ জানুয়ারি, ২০২৩ অনুযায়ী ৪৫ বছরের মধ্যে হতে হবে। ভারতীয় নাগরিকত্বের পরিচয়পত্র থাকতে হবে। প্রতি মাসে বেতন ধার্য করা হয়েছে ৪৫ হাজার টাকা।

আবেদনকারীর কাছে ভারতীয় নৌবাহিনী বা অন্য কোনও স্বীকৃত পোর্ট সংস্থা দ্বারা পাওয়া ডাইভিংয়ের শংসাপত্র থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে ৫ বছরের অভিজ্ঞতা থাকলে প্রাধান্য দেওয়া হবে।

আবেদন পদ্ধতি:

Advertisement

https://smportkolkata.shipping.gov.in/ এই ওয়েবসাইট থেকে ইচ্ছুক প্রার্থীকে, সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করতে হবে। এর পর আবেদনপত্র, বয়সের প্রমাণ, শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র এবং রেজাল্ট, কাজের অভিজ্ঞতার শংসাপত্র, যে কোনও পরিচয়পত্র, ২টি ছবি-সহ প্রয়োজনীয় নথি স্ক্যান করে বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে ([email protected]) পাঠিয়ে দিতে হবে। ২৫ জানুয়ারি ২০২৩-এর মধ্যে আবেদন জানাতে হবে ইচ্ছুক প্রার্থীদের।

নিয়োগ সংক্রান্ত নিয়মাবলি এবং শর্তাবলি-সহ বিস্তারিত তথ্য জানতে পোর্ট ট্রাস্টের ওয়েবসাইটটি দেখুন— https://smportkolkata.shipping.gov.in/ ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের
Google News,
Twitter এবং
Instagram পেজ)

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMiiwFodHRwczovL3d3dy5hbmFuZGFiYXphci5jb20vZWR1Y2F0aW9uLWNhcmVlci9rb2xrYXRhLXN5YW1hLXByYXNhZC1tb29rZXJqZWUtcG9ydC1yZWNydWl0aW5nLWZvci10aGUtcG9zdC1vZi1kaXZpbmctb2ZmaWNlci1kZ3RsL2NpZC8xMzk4NzA40gGPAWh0dHBzOi8vd3d3LmFuYW5kYWJhemFyLmNvbS9hbXAvZWR1Y2F0aW9uLWNhcmVlci9rb2xrYXRhLXN5YW1hLXByYXNhZC1tb29rZXJqZWUtcG9ydC1yZWNydWl0aW5nLWZvci10aGUtcG9zdC1vZi1kaXZpbmctb2ZmaWNlci1kZ3RsL2NpZC8xMzk4NzA4?oc=5