সাবধান, সাধুবেশে ঝুলি থেকে গায়ে সাপ ছুড়ে দিয়ে টাকা লুঠ কলকাতায়! বর্ষশেষে মারাত্মক কাণ্ড – News18 বাংলা

কলকাতা নিউজ

#কলকাতা: সাধুর ছদ্মবেশে নতুন প্রতারণার গ্যাং শহর কলকাতার বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াচ্ছে। পুলিশ সূত্রে খবর, এরা বিশেষ করে কিশোর এবং যুবকদের বেশি করে টার্গেট করছে। গেরুয়া পোশাক, কপালে তিলক এবং কাঁধে একটা ঝুলি নিয়ে বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াচ্ছে। সেই ঝুলির কৌটোর মধ্যে থাকছে বেশ মোটা দেখতে একটা সাপ। সেই সাপ হঠাৎ করে সামনে ছুঁড়ে দিয়ে ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নিচ্ছে।

শনিবার দুপুর বারোটা নাগদ দেবজ্যোতি গঙ্গোপাধ্যায় নামে এক ছাত্র বৈষ্ণবঘাটা পাটুলির এটিএম কাউন্টারে টাকা তুলতে ঢুকেছিলেন। তিনি যখন এটিএম থেকে বের হন, তখন তিনজন সাধুবেশে তাঁকে ঘিরে ধরে।প্রথমটা দেবজ্যোতি হকচকিয়ে গিয়েছিলেন। তারপরে ওই তিন সাধু তাঁকে মাথায় সিঁদুরের টিকা লাগিয়ে দিয়ে টাকার দাবি করে। দুই এক টাকা নয় ৫০০ টাকার দাবি করে। তখন ওই ছাত্র সেই টাকা দিতে অস্বীকার করে।

আরও পড়ুন: কুয়াশায় বর্ষবরণ, বছরের প্রথম দিনেই বাড়ল তাপমাত্রা! আবহাওয়ার বড় আপডেট

 এরপরেই ওই তিনজনের মধ্যে থেকে একজন ঝুলির ভেতরের কৌটা থেকে একটি সাপ ছেলেটির গলায় পেঁচিয়ে দেয়। ছেলেটি রীতিমতো ভয় পেয়ে যান। দেবজ্যোতি ৭০০ টাকা এটিএম থেকে তুলেছিলেন। বুক পকেট থেকে সেই টাকা ওই সাধুবেশীরা ছিনিয়ে নেয়। তারপরে দেবজ্যোতি চিৎকারে বৈষ্ণবঘাটার ট্রাফিক গার্ডের কর্তব্যরত ট্রাফিক পুলিশরা দৌড়ে আসে। ঘটনা শুনেই সঙ্গে সঙ্গে ওই সাধুবেশীদের আটক করে। ওদেরকে নেতাজিনগর থানা জিজ্ঞাসাবাদ করার জন্য নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: নাসারন্ধ্রের প্রতিষেধক কী ভাবে দেওয়া হবে? ভয় পাবেন না, জানুন বিস্তারিত

জানা যায়, ওই তিনজন উত্তরপ্রদেশ ও দিল্লির বাসিন্দা। একজনের আধার কার্ডে নাম রয়েছে তুফান। ঠিকানা রয়েছে দক্ষিণ দিল্লির, সেতীনাথ কলোনি মান্ডি। অন্যান্যরাও একই জায়গার। অভিযুক্তদের নামে এর আগে কোনও অভিযোগ আছে কি না খতিয়ে দেখছে পুলিশ। অন্যদিকে, ওই যুবকের পরিবারের থেকে কোনও লিখিত অভিযোগ থানায় করতে চায়নি। ঘটনার পরিপ্রেক্ষিতে মৌখিক অভিযোগের ভিত্তিতে নেতাজি নগর থানার পুলিশ ওই তিনজনকে জিজ্ঞাসাবাদ করছে। কী উদ্দেশ্যে তারা কলকাতার রাস্তায় ঘুরছে জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

Published by:Raima Chakraborty

First published:

Tags: Crime News, Kolkata News

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMiaGh0dHBzOi8vYmVuZ2FsaS5uZXdzMTguY29tL25ld3Mva29sa2F0YS9rb2xrYXRhLW5ld3MtbW9uZXktZnJhdWQtY2FzZS1kaXNndWlzaW5nLWFzLXNhZGh1LXJjLTk1OTgxOS5odG1s0gFsaHR0cHM6Ly9iZW5nYWxpLm5ld3MxOC5jb20vYW1wL25ld3Mva29sa2F0YS9rb2xrYXRhLW5ld3MtbW9uZXktZnJhdWQtY2FzZS1kaXNndWlzaW5nLWFzLXNhZGh1LXJjLTk1OTgxOS5odG1s?oc=5