CBI | CBI has registered a case against Kolkata based private company on the allegation of bank fraud of Rs. 4000 … – Anandabazar Patrika

কলকাতা নিউজ

কলকাতার একটি বেসরকারি সংস্থার বিরুদ্ধে ৪০০ কোটি টাকার ব্যাঙ্ক তছরুপের অভিযোগে মামলা দায়ের করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)।

Advertisement

সূত্রের খবর, কর্পোরেট পাওয়ার লিমি়টেড এবং ওই সংস্থার ডিরেক্টর, প্রোমোটার এবং অন্যদের বিরুদ্ধে অভিযোগটি দায়ের করেছে ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (ইউবিআই)। সব মিলিয়ে ৪,০৩৭.৮৭ কোটি টাকা প্রতারণার অভিযোগ উঠেছে ওই সংস্থার বিরুদ্ধে।

উল্লেখ্য, শুক্রবারই দেশের ১৬টি জায়গায় তল্লাশি চালিয়েছে সিবিআই। মুম্বই, নাগপুর, কলকাতা, রাঁচী, দুর্গাপুর, বিশাখাপত্তনম এবং গাজিয়াবাদে তল্লাশি অভিযানের খবর মিলেছে।

আরও পড়ুন:

বাড়িতে ‘জমানো’ বোমা! ফেটে জখম পরিবারের দুই খুদে সদস্য, বীরভূমে তীব্র উত্তেজনা

‘এক মাস ধরে সয়েছেন ভোগান্তি’! সাঁতরাগাছি সেতুতে যাত্রীদের চকোলেট বিলি পুলিশের

‘এক মাস ধরে সয়েছেন ভোগান্তি’! সাঁতরাগাছি সেতুতে যাত্রীদের চকোলেট বিলি পুলিশের

অভিযোগ, ২০০৯ থেকে ’১৩ সালের মধ্যে সংশ্লিষ্ট সংস্থা একটি ভুয়ো প্রকল্পের বিবরণ জমা দিয়ে বিরাট অঙ্কের ব্যাঙ্কঋণ নেয়। পরে সেই অর্থ বিভিন্ন ভুয়ো কোম্পানির ব্যাঙ্ক অ্যাকাউন্টে পাঠানো হয়। সিবিআই সূত্রে খবর, এরই তদন্তে বিভিন্ন জায়গায় তল্লাশি চলে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের
Google News,
Twitter এবং
Instagram পেজ)

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMisQFodHRwczovL3d3dy5hbmFuZGFiYXphci5jb20vd2VzdC1iZW5nYWwva29sa2F0YS9jYmktaGFzLXJlZ2lzdGVyZWQtYS1jYXNlLWFnYWluc3Qta29sa2F0YS1iYXNlZC1wcml2YXRlLWNvbXBhbnktb24tdGhlLWFsbGVnYXRpb24tb2YtYmFuay1mcmF1ZC1vZi1ycy00MDAwLWNyb3JlLWRndGwvY2lkLzEzOTM4NjTSAQA?oc=5