Kolkata: মেসি জেতার আনন্দে পার্টি, তারপরই আত্মহত্যা বিষন্ন কিশোরীর – Zee ২৪ ঘণ্টা

কলকাতা নিউজ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। পূরণ হয়েছে ১৬ বছরের স্বপ্ন। মেসির প্রশংসায় মুখরিত বিশ্ব। বছর ১৯-এর এই মেয়েটিরও ভগবান মেসি। আর্জেন্টিনা বিশেষ করে মেসির বিশ্বকাপ জয়ের পর সেলিব্রেটও করেছে। কিন্তু বাড়ি ফিরেই কারণেই আত্মহত্য়া করল। সোমবার সকাল সকাল মেসির বিশ্বকাপ জয়ের পর পরিবারের সঙ্গে উদযাপন করেছে ওই তরুণী। কিন্তু তার কিছুক্ষণ পরেই তার নিজের ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাকে। এক জাতীয় সংবাদপত্রের রিপোর্ট অনুযায়ী, দ্বিতীয় বর্ষের ওই তরুণী মানসিক অবসাদে ভুগছিলেন। এমনকী তার ওষুধও চলছিল। 

আরও পড়ুন, SSC ED: ‘সাদা খাতায় কীভাবে এত চাকরি’? শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে ইডি

সোমবার সকাল ৫.৪৫ নাগাদ তরুণীকে ডাকতে তার ঘরে যায় মা। কিন্তু অনেক ডেকেও সাড়া পাননি তিনি। এরপরই কিছুটা সন্দেহ মৃতার মায়ের। সঙ্গে সঙ্গেই মেয়ের বাবাকে ডেকে নিয়ে আসেন এবং দুজনেই দরজা ধাক্কা দিয়ে তাদের মেয়েকে ডাকতে শুরু করেন। কিন্তু কোনও সাড়া পান না। শেষপর্যন্ত কোনরকমে ঘরের ভিতরে ঢুকে দেখেন সিলিং থেকে দড়ি দিয়ে ঝুলছে মেয়ে দেহ। মেসি ও আর্জেন্টিনার বিশ্বকাপ জয় এই পরিবারের কাছে অভিশাপ হয়ে থেকে গেল। 

সূত্রের খবর, অনেকদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন ওই তরুণী। তদন্তকারী অফিসার তার ঘর থেকে একটি ডায়েরিও উদ্ধার করেন। সেখানে তার লেখায় একাকীত্বের ছোঁয়া রয়েছে। কখনও তো ওই তরুণী লিখেছেন, বিশ্বে কিছুই ভাল নেই। কিছু জায়গায় লিখেছে, কেউ তাকে ভালোবাসে না। তারপরেই এই ঘটনায় তদন্ত করছে পুলিস। 

অন্যদিকে, গত রবিবার সন্ধ্যায় মুম্বইয়ের রেলিং-এ এক ফাঁক থেকে পড়ে যাওয়ার পর তিন বছরের ছেলের মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে চার্চগেটের গারওয়ার ক্লাবে, যেখানে তারা ক্লাবটির ষষ্ঠ তলার ছাদে ফাইনাল দেখছে।

 আরও পড়ুন, Gangasagar Mela 2023: ইনটেনসিভ কেয়ার ইউনিট, নজরদারির জন্য ড্রোন; গঙ্গাসাগরে প্রস্তুতি নিয়ে কড়া রাজ্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMimgFodHRwczovL3plZW5ld3MuaW5kaWEuY29tL2JlbmdhbGkva29sa2F0YS9rb2xrYXRhLWRlcHJlc3NlZC1naXJsLWRpZXMtYnktc3VpY2lkZS1hZnRlci1jZWxlYnJhdGluZy1hcmdlbnRpbmFzLXdpbi1pbi1maWZhLXdvcmxkLWN1cC0yMDIyLWZpbmFsXzQ1MzQzOS5odG1s0gGeAWh0dHBzOi8vemVlbmV3cy5pbmRpYS5jb20vYmVuZ2FsaS9rb2xrYXRhL2tvbGthdGEtZGVwcmVzc2VkLWdpcmwtZGllcy1ieS1zdWljaWRlLWFmdGVyLWNlbGVicmF0aW5nLWFyZ2VudGluYXMtd2luLWluLWZpZmEtd29ybGQtY3VwLTIwMjItZmluYWxfNDUzNDM5Lmh0bWwvYW1w?oc=5