Kolkata Accident: সজোরে এল সাদা গাড়িটা, কিছু বোঝার আগেই সিভিক ভলেন্টিয়ারকে পিষে পিলারে ধাক্কা,… – TV9 Bangla

কলকাতা নিউজ

Kolkata Accident: এরকমই এক বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু হয় এক সিভিক ভলেন্টিয়ারের।

তারাতলা মোড়ে দুর্ঘটনা

কলকাতা: তারাতলা মোড়ের কাছেই কর্তব্যরত ছিলেন তিনি। অন্যান্য দিনের মতোই। রাতে এমনিতেই ওই এলাকা থেকে দ্রুত গতিতে গাড়ি যায়। গাড়ির গতিবেগ নিয়ন্ত্রণ দেখভালের দায়িত্বে থাকেন ওঁরাই। এরকমই এক বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু হয় এক সিভিক ভলেন্টিয়ারের। রাত সাড়ে বারোটা নাগাদ তারাতলা মোড়ে এক অ্যাম্বাসেডরের ধাক্কায় মৃত্যু হল এক সিভিক ভলেন্টিয়ারের। মৃতের নাম অমিত চক্রবর্তী। ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাত ১২.২০ তারাতলা মোড়ে একটি অ্যাম্বাসেডর তারাতলার কর্মরত সিভিক ভলেন্টিয়ার অমিতকে সজোরে ধাক্কা মারে। অমিতকে ধাক্কা মেরে গাড়িটি সজোরে গিয়ে ধাক্কা মারে মেট্রো রেলের পিলারে। কর্তব্যরত বাকি ট্রাফিক পুলিশ কর্মীরা গুরুতর আহত অবস্থায় অমিতকে হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত চালককে।

প্রাথমিকভাবে জানা যাচ্ছে, গাড়িটির গতিবেগ স্বাভাবিকের থেকে অনেকটাই বেশি ছিল। তারাতলা মোড়ে রীতিমতো নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। সিভিক ভলেন্টিয়ারকে ধাক্কা মেরে গাড়িটি এমনভাবে পিলারে ধাক্কা মারে, যাতে সামনের অংশ একেবারে দুমড়ে মুছড়ে যায়। তারাতলা মোড় ভীষণরকম ভাবেই জনবহুল। কিন্তু রাতে ওই এলাকা দিয়েই চালকরা অত্যন্ত দ্রুত গতিতে গাড়ি চালান। সেই গতি নিয়ন্ত্রণ করাতে গিয়েই এই দুর্ঘটনা।

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMiZmh0dHBzOi8vdHY5YmFuZ2xhLmNvbS9rb2xrYXRhL2tvbGthdGEtYWNjaWRlbnQtY2l2aWMtdm9sdW50ZWVyLWRlYXRoLWluLXJvYWQtYWNjaWRlbnQtYXUyMi03MDEzMTcuaHRtbNIBamh0dHBzOi8vdHY5YmFuZ2xhLmNvbS9rb2xrYXRhL2tvbGthdGEtYWNjaWRlbnQtY2l2aWMtdm9sdW50ZWVyLWRlYXRoLWluLXJvYWQtYWNjaWRlbnQtYXUyMi03MDEzMTcuaHRtbC9hbXA?oc=5