Kolkata News: সরকারি কাজে বাধাদানের অভিযোগ, তিন বছর পুরনো মামলায় গ্রেফতার যুব মোর্চা নেতা – ABP Ananda

কলকাতা নিউজ

আবীর দত্ত, কলকাতা: তিন বছর আগের একটি মামলায় গ্রেফতার বিজেপি যুব মোর্চা নেতা (Bharatiya Janata Yuva Morcha)। তালতলা থানা এলাকা থেকে ধৃত বিকাশ শর্মা। তিনি বিজেপি যুব মোর্চার উত্তর কলকাতার (Kolkata News) সাধারণ সম্পাদক।

তালতলা থেকে গ্রেফতার যুব মোর্চা নেতা

পুলিশ সূত্রে খবর, ২০১৯-এ সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে বিজেপি-র ওই যুব মোর্চা নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। তার ভিত্তিতেই গতকাল ওই নেতাকে গ্রেফতার করে তালতলা থানার পুলিশ। এ নিয়ে বিজেপির প্রতিক্রিয়া এখনও মেলেনি।

শনিবার রাতে বিকাশকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, ৩৫৩ ধারায় মামলা ছিল তাঁর বিরুদ্ধে। জারি হয় গ্রেফতারি পরোয়ানা। তার ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে তাঁকে। রবিবার আদালতে পেশ করা হবে। এর আগে একাধিক বার ডেকে পাঠালেও, বিকাশ পুলিশের ডাকে সাড়া দেননি বলে অভিযোগ। 

আরও পড়ুন: Pashchim Bardhaman: জামুড়িয়ায় ট্রান্সফর্মারে আগুন, বিদ্যুৎহীন বিস্তীর্ণ এলাকা

অন্য দিকে, প্রাথমিক শিক্ষকের চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে হাওড়ায় গ্রেফতার বিজেপি নেতা। ঘটনায় সিআইডি তদন্তের দাবি জানিয়ে, উদয়নারায়ণপুর থানার সামনে বিক্ষোভ দেখান চাকরিপ্রার্থীরা।

টাকা নিয়েও চাকরি না দেওয়ার অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে

সুমিতরঞ্জন কাঁড়ার নামে এই নেতা গত বিধানসভা ভোটে উদয়নারায়ণপুর কেন্দ্রে বিজেপির প্রার্থী ছিলেন। ইতিমধ্যেই তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। চাকরিপ্রার্থীদের অভিযোগ, প্রাথমিক শিক্ষকের চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা নিয়েছেন এই বিজেপি নেতা। তার পরেও চাকরি মেলেনি।

চাকরিপ্রার্থীদের দাবি, চাকরি না পেয়ে বিজেপি নেতার কাছে টাকা ফিরত চেয়েছিলেন তাঁরা। চাপে পড়ে  কয়েক জনকে চেকও দেন ওই বিজেপি নেতা। অভিযোগ, সেই চেক বাউন্স করে। এরপরই বিজেপি নেতার বিরুদ্ধে উদয়নারায়ণপুর থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেন চাকরিপ্রার্থীরা। শুক্রবার রাতে, হাওড়া ময়দান এলাকায়, বাড়ি থেকে গ্রেফতার করা হয় সুমিতরঞ্জন কাঁড়ারকে।

Source: https://bengali.abplive.com/district/kolkata-bharatiya-janata-yuva-morcha-arrested-in-three-year-old-case-897015