জয়ে ফিরতে মরিয়া, টস জিতে ফিল্ডিংয়ে কলকাতা – জাগো নিউজ

কলকাতা নিউজ

মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়াস আইয়ার। তার আমন্ত্রণে ব্যাট করতে নামবে রাজস্থান।

আমান খানের জায়গায় শিভাম মাভিকে ফিরিয়েছে কলকাতা। অন্যদিকে জিমি নিশাম, রসি ফন ডার ডুসেন ও কুলদিপ সেনকে বসিয়ে ওবেদ ম্যাকয়, ট্রেন্ট বোল্ট ও করুন নয়ারকে একাদশে নিয়েছে রাজস্থান।

রাজস্থান যেখানে গত ম্যাচে গুজরাট টাইটানসের কাছে পরাজিত হয়েছিল, সেখানে কেকেআর পরপর দুই ম্যাচে দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদের কাছে হেরেছে। যে কারণে জয়ের ধারায় ফিরতে মরিয়া দু’দলই।

রাজস্থান রয়্যালস একাদশ: জস বাটলার, দেবদূত পাডিক্কাল, সাঞ্জু স্যামসন (অধিনায়ক, উইকেটরক্ষক), করুন নায়ার, শিমরন হেটমায়ার, রায়ান পারাগ, ওবেদ ম্যাকয়, রবিচন্দ্রন অশ্বিন, ইয়ুজবেন্দ্র চাহাল, প্রাসিদ কৃষ্ণা ও ট্রেন্ট বোল্ট।

কলকাতা নাইট রাইডার্স একাদশ: অ্যারন ফিঞ্চ, ভেঙ্কটেশ আয়ার, শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), নিতিশ রানা, আন্দ্রে রাসেল, শেলডন জ্যাকসন (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, সুনিল নারিন, উমেশ যাদব, বরুন চক্রবর্তী ও শিভাম মাভি।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন – [email protected]

Source: https://www.jagonews24.com/sports/cricket/755302