পাঞ্জাবকে চ্যালেঞ্জিং লক্ষ্য ছুড়ে দিলো কলকাতা – জাগো নিউজ

কলকাতা নিউজ

সাকিব আল হাসানকে ছাড়াই প্লে-অফের দৌড়ে ভালোভাবেই টিকে আছে কলকাতা নাইট রাইডার্স। এবার তারা পাঞ্জাব কিংসকে ছুড়ে দিয়েছে ১৬৬ রানের চ্যালেঞ্জিং এক লক্ষ্য। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৬৫ রান করেছে ইয়ন মরগ্যানের দল।

দুবাইয়ে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা তেমন ভালো ছিল না কলকাতার। দলীয় ১৮ রানের মাথায় ওপেনার শুভমান গিলকে (৭) হারায় দলটি। তবে আরেক ওপেনার ভেঙ্কটেশ আয়ার খেলেছেন দারুণ।

দ্বিতীয় উইকেটে রাহুল ত্রিপাথিকে নিয়ে ৫৫ বলে ৭২ রানের জুটিতে বিপদ কাটিয়ে ওঠেন আয়ার। ২৬ বলে ৩৪ করে সাজঘরের পথ ধরেন ত্রিপাথি। তবে হাফসেঞ্চুরি তুলে নিতে ভুল করেননি আয়ার।

শেষ পর্যন্ত ১৫তম ওভারে এসে আউট হয়েছেন এই ওপেনার। ৪৯ বলে ৯ বাউন্ডারি আর এক ছক্কায় ৬৭ রানের ইনিংস বেরিয়ে আসে তার উইলো থেকে।

এরপর নিতিশ রানার ১৮ বলে ২টি করে চার-ছক্কায় ৩১ রানের ক্যামিও ইনিংস আর শেষদিকে দিনেশ কার্তিকের ১১ বলে ১১ রানে ১৬৫ রানে থামে কলকাতা।

তবে আরও একবার ব্যর্থতার পরিচয় দিয়েছেন কলকাতা অধিনায়ক ইয়ন মরগ্যান। এবার সাজঘরে ফিরেছেন ২ করে। এ নিয়ে টানা চতুর্থ ম্যাচে দশের নিচে আউট হলেন তিনি।

পাঞ্জাব কিংসের অর্শদীপ সিং ৩টি এবং রবি বিষ্ণুই নিয়েছেন ২টি উইকেট।

এমএমআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন – [email protected]

Source: https://www.jagonews24.com/sports/cricket/703811