Covid-19: দৈনিক সংক্রমণে রাজ্যে ফের শীর্ষে কলকাতা, কাছাকাছি দুই ২৪ পরগনা – Zee ২৪ ঘণ্টা

কলকাতা নিউজ

নিজস্ব প্রতিবেদন: সোমবার দৈনিক কোভিড সংক্রমণ নেমে গিয়েছিল ৬০০-র নীচে। মঙ্গলবার তা ফের ছাড়াল ৬০০। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৬৩৯ জন। মৃত্যু হয়েছে ১২ জনের। আক্রান্তের সংখ্যায় রাজ্যে ফের শীর্ষে কলকাতা। সংক্রামিতের সংখ্যা ৬৮। তার পর উত্তর ২৪ পরগনা। তৃতীয় স্থানে দক্ষিণ ২৪ পরগনা।

স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, মঙ্গলবার রাজ্যে সংক্রমিতের সংখ্যা ৬৩৯। গতকাল সংক্রামিত হয়েছিলেন ৫৫৭ জন। এ দিন নমুনা যাচাই করা হয়েছে ৪০ হাজার ৪৬৯ জনের। সংক্রমণ হার ১.৫৮%। কলকাতায় সংক্রামিত হয়েছেন ৬৮ জন। অনেক দিন বাদে আক্রান্তের সংখ্যায় শীর্ষে কলকাতা। তার পর উত্তর ২৪ পরগনায় আক্রান্ত হয়েছেন ৬৭ জন। দক্ষিণ ২৪ পরগনায় সংক্রমিতের সংখ্যা ৬৫। হাওড়া ও হুগলির আক্রান্তের সংখ্যা যথাক্রমে ১৮ ও ২৮। দার্জিলিং, কালিম্পং ও জলপাইগুড়ি-  উত্তরের ৩ জেলায় আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৬৪, ৩৫ ও ৩৫। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত ১০ হাজার ২১৫ জন।    

রাজ্যে কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ১২ জনের। উত্তর ২৪ পরগনায় মারা গিয়েছেন ৪ জন। কলকাতায় মৃতের সংখ্যা ১। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ৭২৪ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৮.১৫%। 

আরও পড়ুন- Education: করোনার জেরে দু’ভাগে মাধ্যমিক-উচ্চ মাধ্যমিক? কী বললেন Bratya?

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Source: https://zeenews.india.com/bengali/health/covid-update-covid-cases-again-high-in-kolkata_397718.html