ঠিকানা বদলে সাফল্য পাবে কলকাতা? কোথায় দেখবেন PBKS vs KKR ম্যাচ? মোবাইলে কীভাবে দেখবেন খেলা? – HT Bangla

কলকাতা নিউজ

ঠিকানা বদলে বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামে আইপিএলের নিজেদের ষষ্ঠ ম্যাচে মাঠে নামছে কলকাতা নাইট রাইডার্স। প্রতিপক্ষ পঞ্জাব কিংস। পাঁচ ম্যাচে ২টি জয় তুলে নিয়ে পঞ্জাব এই মুহূর্তে লিগ টেবিলের পাঁচ নম্বরে রয়েছে। কেকেআর জিতেছে পাঁচ ম্যাচের মাত্র একটিতে। তারা রয়েছে পয়েন্ট টেবিলের একেবারে শেষে।

এই অবস্থায় পঞ্জাব ও কলকাতা টুর্নামেন্টে নিজেদের ষষ্ঠ ম্যাচে সম্মুখসমরে নামছে। দেখে নেওয়া যাক চলতি ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ২১তম ম্যাচে পঞ্জাব কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স লড়াই কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে আইপিএল ২০২১-এর ২১তম ম্যাচ: ২৬ এপ্রিল, ২০২১ (সোমবার)।

কোথায় অনুষ্ঠিত হবে পঞ্জাব কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ: নরেন্দ্র মোদী স্টেডিয়াম (আমদাবাদ)।

কখন শুরু ম্যাচ: ভারতীয় সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে। টস অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়।

কোন চ্যানেলে দেখা যাবে সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টস নেটওয়ার্কে দেখা যাবে সরাসরি সম্প্রচার। স্টার স্পোর্টস-১, স্টার স্পোর্টস-১ এইচডি, স্টার স্পোর্টস-৩, স্টার স্পোর্টস-৩ এইচডিতে দেখা যাবে খেলা।

মোবাইলে কোথায় দেখবেন লাইভ স্ট্রিম: ডিজনি প্লাস হটস্টারে (ভিআইপি ও প্রিমিয়াম) দেখা যাবে অনলাইন স্ট্রিম। এছাড়া ম্যাচের স্কোর ও লাইভ আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

Source: https://bangla.hindustantimes.com/sports/ipl/punjab-kings-vs-kkr-live-streaming-how-to-watch-ipl-2021-21th-match-online-on-disney-plus-hotstar-31619426296362.html