৫ নভেম্বর থেকে কলকাতা-চট্টগ্রামের উড়ান পরিষেবা চালু, সপ্তাহে ৪ দিন সরাসরি বাংলাদেশে – Asianet News Bangla

কলকাতা নিউজ

এবার থেকে সরাসরি কলকাতা থেকে চট্টগ্রামে। ঘুরপথে না গিয়ে প্রতিবেশী দেশ বাংলাদেশের সঙ্গে সরাসরি যোগযোগ স্থাপন করতে চলেছে বেসরকারি উড়ান সংস্থা স্পাইসজেট। সপ্তাহে চারদিন কলকাতা থেকে এই পরিষেবা ভোগ করতে পারবেন দুই বাংলার মানুষ। যোগাযোগ স্থাপনে আরও উন্নত হল এপার বাংলার সঙ্গে ওপার বাংলা।

আরও পড়ুন-কাদা মেখে বিজয়ার শুভেচ্ছা বিনিময়, অভিনব বিজয়া দশমী পালন বাঁকুড়ায়

বেসরকারি বিমান সংস্থা স্পাইস জেটের পক্ষ থেকে জানানো হয়েছে, সপ্তাহে চারদিন কলকাতা থেকে চট্টগ্রান বিমান পরিষেবা চালু করা হবে। আগামী ৫ নভেম্বর থেকে আটটি নতুন যাত্রীবাহী বিমান নিয়ে পরিষেবা চালু করছে এই সংস্থা। বাংলাদেশে পরিষেবা চালু করে ১১টি দেশের সঙ্গে যোগাযোগ স্থাপনে নজির গড়ল এই বেসরকারি বিমান সংস্থা স্পাইস জেট।

আরও পড়ুন-বাতাসে বিষাদের সুর, দর্শক শূন্য মণ্ডপে সিঁদুর খেলায় মাতলেন মহিলারা

স্পাইস জেটের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, সপ্তাহে চারদিন বাংলাদেশের বন্দর শহর চট্টোগ্রামের সঙ্গে যোগাযোগ স্থাপন হল। বাংলাদেশের ঢাকার পর দ্বিতীয় গুরুত্বপূর্ণ শহর হল এই চট্টোগ্রাম। ব্যবসায়ী মহলের যাতায়াতের কথা ভেবে এই বাংলাদেশের সঙ্গে নতুন এই পরিষেবা চালু করল স্পাইস জেট। চট্টোগ্রাম বিজনেস ডেস্টিনেশন হিসেবে জনপ্রিয় হওয়ায় আগামী দিনে এই বিমান পরিষেবা লাভজনক হবে বলে আশাবাদী এ বিমান সংস্থাটি।
 

Source: https://bangla.asianetnews.com/kolkata/airline-service-start-with-kolkata-to-chattogram-weekly-four-days-from-kolkata-asb-qit8gb