NIA Raid: একসঙ্গে ১৭ জায়গায় তল্লাশি NIA-এর, উদ্ধার ৩৩ লক্ষ টাকা – ABP Ananda

কলকাতা নিউজ

ময়ূখ ঠাকুর চক্রবর্তী ও আবির দত্ত, কলকাতা: খোদ কলকাতার বুকে এনআইএ-এর তল্লাশি। এক নয়, একাধিক জায়গায় একসঙ্গে তল্লাশি চালিয়েছে জাতীয় তদন্তকারী সংস্থা। মোমিনপুরকাণ্ডের তদন্তে বুধবার ১৭টি জায়গায় তল্লাশি চালিয়েছে এনআইএ। তল্লাশিতে প্রায় ৩৩ লক্ষ টাকা উদ্ধার হয়েছে। তল্লাশি অভিযানের সময় গাড়ি আটকে বিক্ষোভও দেখান স্থানীয়রা। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

নগদ উদ্ধার:
মোমিনকাণ্ডের এআইএ তদন্তে এবার উদ্ধার হল প্রচুর নগদ টাকা। মোমিনপুরে সংঘর্ষের ঘটনায় অক্টোবর মাসে মামলা রুজু করেছিল পুলিশ। পরে সেই ঘটনার তদন্তভার নেয় এআইএ। কয়েকজনকে গ্রেফতারও করা হয়। বুধবার মোমিনপুরকাণ্ডের তদন্তে একযোগে ১৭টি জায়গায় তল্লাশি চালায় এনআইএ। তল্লাশি অভিযানে উদ্ধার হয় প্রায় ৩৩ লক্ষ টাকা। স্থানীয়দের অভিযোগ, বুধবারের তল্লাশি অভিযানের সময় একটি বাড়িতে তালা ভেঙে ঢোকেন এনআইএ অফিসাররা। এনআইএ-র গাড়ি ঘিরে বিক্ষোভও দেখান স্থানীয়রা। 

পরে একবালপুর থানা ও ওয়াটগঞ্জ থানা থেকে পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয় এবং এনআইএ-র গাড়ি সেখান থেকে বার করে নিয়ে যায়। 

আরও পড়ুন: সিসি টিভি ক্যামেরায় পাথর ছোড়ার মুহূর্তের ছবি, দুষ্কৃতীদের খুঁজছে পুলিশ

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMibGh0dHBzOi8vYmVuZ2FsaS5hYnBsaXZlLmNvbS9kaXN0cmljdC9uaWEtc2VhcmNoZXMtbXVsdGlwbGUtcGxhY2VzLWluLWtvbGthdGEtcmVjb3ZlcnMtbGFraHMtb2YtcnVwZWVzLTk0Njk5M9IBcGh0dHBzOi8vYmVuZ2FsaS5hYnBsaXZlLmNvbS9kaXN0cmljdC9uaWEtc2VhcmNoZXMtbXVsdGlwbGUtcGxhY2VzLWluLWtvbGthdGEtcmVjb3ZlcnMtbGFraHMtb2YtcnVwZWVzLTk0Njk5My9hbXA?oc=5