Arijit Singh Concert: অরিজিতের ভক্তদের জন্য দুঃসংবাদ, ইকো-পার্কে বাতিল শো? – Zee ২৪ ঘণ্টা

কলকাতা নিউজ

Arijit Singh Concert, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অরিজিৎ সিং-এর সাম্প্রতিক ইন্ডিয়া ট্যুর নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই। ইতমধ্যেই ভারতের বেশ কয়েকটি শহরে তাঁর কনসার্টে কার্যত মঞ্চে ঝড় তুলেছেন অরিজিৎ। অধীর আগ্রহে তাঁর অপেক্ষায় রয়েছেন তাঁর কলকাতার ফ্যানেরা। আগামী ১৮ ফেব্রুয়ারি ইকো পার্কে অরিজিৎ সিংয়ের শো। ইতমধ্যেই ২৫০০ থেকে ৫০০০০ হাজার টাকার অধিকাংশ টিকিট বিক্রি হয়ে গেছে। অরিজিতের অপেক্ষায় তাঁর ফ্যানেরা। কিন্তু এর মাঝেই দুঃসংবাদ। ইকো পার্কে বাতিল হতে পারে অরিজিতের শো।

আরও পড়ুন- Tunisha Sharma Suicide: ‘তুনিশা একা নন, একাধিক মেয়ে শীজানের যৌন লালসার শিকার’, দাবি রায়া লাবিবের

হিডকোর তরফে ইকোপার্কে অরিজিৎ সিংয়ের গানের অনুষ্ঠানের জন্য বুক করার অগ্রিম ৫,০০,০০০ টাকা ইতিমধ্যেই আয়োজক সংস্থাকে ফেরত দেওয়া হয়েছে বলেই জানা গিয়েছে।  আর তাতেই মাথায় বজ্রাঘাত আয়োজক সংস্থার। একদিকে ভক্তদের মধ্যে বাড়ছে উত্তেজনা আর অন্যদিকে ইকো পার্ক নিয়ে বাড়ছে দুশ্চিন্তা। ইতমধ্যেই ইকো পার্কের বদলে অন্য কয়েকটি জায়গা নিয়েও ভাবনা চিন্তা শুরু হয়েছে। শোনা যাচ্ছে, মিলনমেলা প্রাঙ্গন, অ্যাকোয়াটিকা অথবা নিকো পার্কে এই অনুষ্ঠান করা যায় কিনা তা নিয়ে ভাবনা-চিন্তা শুরু হয়েছে। 

আরও পড়ুন- Sushant Singh Rajput: ‘আত্মহত্যা নয়, খুন হয়েছিলেন সুশান্ত সিং রাজপুত’, বিস্ফোরক দাবি ময়নাতদন্তকারীর

কিন্তু কেন হঠাৎ ইকো পার্কের শো বাতিল করল হিডকো? হিডকোর তরফে জানা গিয়েছে,  বড়মাপের নানান বিনোদনমূলক অনুষ্ঠানের জন্য আগে বহুবার ইকো পার্কের ক্ষতি হয়েছে। অরিজিতের শোয়ে যে দর্শকসংখ্যা মাত্রা ছাড়াবে তা আর বলার অপেক্ষা রাখে না, তাই বাড়তি ঝুঁকি সামলাতে হবে প্রশাসন ও ইকো পার্ক কর্তৃপক্ষকে। অরিজিৎ সিং-এর শোয়ে যে পরিমাণ দর্শক বা শ্রোতা আসার কথা তা সংঘটিত করার জন্য যত বড় জায়গা দরকার, তার অভাব রয়েছে। তাই কলকাতায় বাতিল হওয়ার সম্ভাবনাও রয়েছে। তবে এই ব্যাপারে কী সিদ্ধান্ত নেওয়া হয়, সেদিকেই তাকিয়ে ভক্তরা।

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMif2h0dHBzOi8vemVlbmV3cy5pbmRpYS5jb20vYmVuZ2FsaS9lbnRlcnRhaW5tZW50L2FyaWppdC1zaW5naC1jb25jZXJ0LWluLWtvbGthdGEtY2FuLWJlLWNhbmNlbGxlZC1kdWUtdG8tdmVudWUtaXNzdWVfNDU0MDYxLmh0bWzSAYMBaHR0cHM6Ly96ZWVuZXdzLmluZGlhLmNvbS9iZW5nYWxpL2VudGVydGFpbm1lbnQvYXJpaml0LXNpbmdoLWNvbmNlcnQtaW4ta29sa2F0YS1jYW4tYmUtY2FuY2VsbGVkLWR1ZS10by12ZW51ZS1pc3N1ZV80NTQwNjEuaHRtbC9hbXA?oc=5