বড়দিনের রাতে গুলি সহ পিস্তল উদ্ধার! কী উদ্দেশ্য ছিল দুষ্কৃতির? তদন্ত করছে পুলিশ – News18 বাংলা

কলকাতা নিউজ

#কলকাতা: চার্চে যখন সবাই প্রার্থনা করছেন শীতের শহরে তখন কলকাতা পুলিশের গোয়েন্দারা ফাঁদ পেতেছেন এক দুষ্কৃতিকে ধরতে। শনিবার রাতে দুটো নাগাদ ঘটনাটি ঘটে জোড়াসাঁকোর কাছে মদনমোহন বর্মণ স্ট্রিট এবং শম্ভু চ্যাটার্জি স্ট্রিটের সংযোগস্থলের কিছুটা আগেই।

কলকাতা পুলিশের গোয়েন্দাদের একটি দল রাত ১২টা থেকেই ফাঁদ পেতে বসেছিল জোড়াসাঁকোর কাছে। পুলিশ সূত্রে খবর, তাঁদের কাছে খবর ছিল শহর যখন উৎসব মেজাজে ঢুকবে তখনই উত্তর কলকাতা থেকে অস্ত্র নিয়ে পাচারের ছক কষেছে এক দল দুষ্কৃতি।  সেই সুযোগকে কাজে লাগিয়ে ও পুলিশের চোখে ধুলো দিতে কোনও ব্যাগ নয়, কোমরে গুঁজে অস্ত্র পাচারের পরিকল্পনা করেছেন এক দুষ্কৃতি।

আরও পড়ুন : চিড়িয়াখানার খাবারের তালিকায় সেরা লুচি-মাংস! দ্বিতীয় স্থানে কে? বিরিয়ানি-চাউমিন কারা খান?

গোয়েন্দাদের নিখুঁত পরিকল্পনায় তা ভেস্তে যায় শেষমেশ। পুলিশ জানিয়েছে, তাঁর বয়স ৪০ এবং নাম মহম্মদ রাহবার। মদনমোহন বর্মণ স্ট্রিটেরই বাসিন্দা ওই ব্যাক্তি। তাঁর কোমরে গোঁজা ছিল একটি গুলি ভরা ৭এমএম অটোমেটিক পিস্তল।পুলিশ সূত্রে খবর, পিস্তলটি নিজের কোমরের পিছন দিকে প্যান্টের ভাঁজে লুকিয়ে রেখেছিলেন অভিযুক্ত রাহবার। পুলিশ তাঁর কাছ থেকে বন্দুকটি উদ্ধার করে ও গুলি বের করার পর দেখা যায় কার্টিজের পারকাশন ক্যাপে লেখা রয়েছে কেএফ ৭.৬৫। যদিও সেই অস্ত্র তিনি কেন সঙ্গে নিয়ে বেরিয়েছিলেন, তার কোনও জবাব পুলিশকে দিতে পারেননি তিনি। এমনকি কোনও বৈধ কাগজও দেখাতে পারেনি অভিযুক্ত ব্যক্তি।

আরও পড়ুন : এ এক অন্য বড়দিন! বাগান বাড়ির ‘চড়ুইভাতি’তে শুভশ্রীকে আদরে ভরিয়ে দিলেন রাজ

কেন অস্ত্র হাতে গভীর রাতে বেরিয়েছিলেন, সেই ব্যাপারেও কোনও সন্তোষজনক জবাব দিতে পারেননি অভিযুক্ত। এদিকে রাতের শহরে অস্ত্র পাচার না কোনও অন্য পরিকল্পনা ছিল তা জানার চেষ্টা করছে গোয়েন্দাদের দল। অভিযুক্ত দুষ্কৃতি মহম্মদ রাহবারকে গ্রেফতার করে জোড়াসাঁকো থানার পুলিশ। তদন্তকারী অফিসার অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়ে জানতে চায় এই অস্ত্র কে বা কারা শহরে নিয়ে এসেছিল? কাদের কাছে পৌঁছে দেবার কথা ছিল অস্ত্রটি বড়দিনের রাতে? এই চক্রের পান্ডার হদিস জানতে চায় কলকাতা পুলিশের গোয়েন্দারা।

Published by:Aryama Das

First published:

Tags: Christmas, Christmas 2022, Crime, Crime News, Kolkata, Kolkata crime

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMiggFodHRwczovL2JlbmdhbGkubmV3czE4LmNvbS9uZXdzL2tvbGthdGEvY3JpbWUtbmV3cy1waXN0b2xzLWFuZC1hbW11bml0aW9uLXJlY292ZXJlZC1mcm9tLWtvbGthdGEtaW4tY2hyaXN0bWFzLWRheXMtYXlkLTk1NTQyNC5odG1s0gGGAWh0dHBzOi8vYmVuZ2FsaS5uZXdzMTguY29tL2FtcC9uZXdzL2tvbGthdGEvY3JpbWUtbmV3cy1waXN0b2xzLWFuZC1hbW11bml0aW9uLXJlY292ZXJlZC1mcm9tLWtvbGthdGEtaW4tY2hyaXN0bWFzLWRheXMtYXlkLTk1NTQyNC5odG1s?oc=5