বড়দিনের রাতে পিস্তল হাতে কলকাতার রাস্তায় দুষ্কৃতী! আগাম খবর পেয়ে গ্রেফতার করল পুলিশ – Anandabazar Patrika

কলকাতা নিউজ

বড়দিনের রাতে শহরের রাস্তা থেকে এক সশস্ত্র দুষ্কৃতীকে গ্রেফতার করল কলকাতা পুলিশ। তার কোমরে গোঁজা ছিল একটি গুলি ভরা ৭এমএম অটোমেটিক পিস্তল। যদিও সেই অস্ত্র তিনি কেন সঙ্গে নিয়ে বেরিয়েছিলেন, তার কোনও সন্তোষজনক জবাব পুলিশকে দিতে পারেননি তিনি। পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে।

Advertisement

শনিবার গভীর রাত ২টো নাগাদ ঘটনাটি ঘটে জোড়াসাঁকোর কাছে মদনমোহন বর্মণ স্ট্রিট এবং শম্ভু চ্যাটার্জি স্ট্রিটের সংযোগস্থলের কিছুটা আগেই। বিশ্বস্ত সূত্রে খবর পেয়ে ওই এলাকায় রাত সাড়ে ১২টা থেকেই নজরদারি চালাচ্ছিল পুলিশ। ২টো নাগাদ এলাকায় আসেন ওই দুষ্কৃতী। পুলিশ জানিয়েছে, তাঁর বয়স ৪০। নাম মহম্মদ রাহবার। মদনমোহন বর্মণ স্ট্রিটেরই বাসিন্দা তিনি। সন্দেহ হওয়ায় পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে তল্লাশি চালাতেই উদ্ধার হয় গুলিভরা ওই পিস্তল।

পিস্তলটি নিজের কোমরের পিছন দিকে প্যান্টের ভাঁজে লুকিয়ে রেখেছিলেন রাহবার। পুলিশ তাঁর কাছ থেকে বন্দুকটি উদ্ধার করে। গুলি বের করার পর দেখা যায়, কার্টিজের পারকাশন ক্যাপে লেখা রয়েছে কেএফ ৭.৬৫। পুলিশ তাঁকে অস্ত্র রাখার কারণ এবং বৈধ নথি দেখাতে বললে রাহবার তা দেখাতে পারেননি। কেন অস্ত্র হাতে গভীর রাতে বেরিয়েছিলেন সে ব্যাপারেও কোনও সন্তোষজনক জবাব দিতে পারেননি।

এর পর রাত আড়াইটে নাগাদ রাহবারকে বেআইনি অস্ত্র রাখার অভিযোগে গ্রেফতার করা হয়। জোড়াসাঁকো থানার হাজতে রাখা হয়েছে তাঁকে। অস্ত্র আইনে দায়ের করা হয়েছে অভিযোগ। সোমবার আদালতে তোলা হবে রাহবারকে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের
Google News,
Twitter এবং
Instagram পেজ)

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMiqgFodHRwczovL3d3dy5hbmFuZGFiYXphci5jb20vd2VzdC1iZW5nYWwva29sa2F0YS9tYW4tYXJyZXN0ZWQtbmVhci1qb3Jhc2Fua28tb2Yta29sa2F0YS1vbi10aGUtbmlnaHQtb2YtY2hyaXN0bWFzLXdpdGgtN21tLWF1dG9tYXRpYy1waXN0b2wtYW5kLWFtbXVuaXRpb24tZGd0bC9jaWQvMTM5NDQyNtIBrgFodHRwczovL3d3dy5hbmFuZGFiYXphci5jb20vYW1wL3dlc3QtYmVuZ2FsL2tvbGthdGEvbWFuLWFycmVzdGVkLW5lYXItam9yYXNhbmtvLW9mLWtvbGthdGEtb24tdGhlLW5pZ2h0LW9mLWNocmlzdG1hcy13aXRoLTdtbS1hdXRvbWF0aWMtcGlzdG9sLWFuZC1hbW11bml0aW9uLWRndGwvY2lkLzEzOTQ0MjY?oc=5