কলকাতা মাতাতে যাচ্ছেন ডিপজল – জাগো নিউজ

কলকাতা নিউজ

কলকাতার ভক্তদের মাতাতে যাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। বুধবার (২১ ডিসেম্বর) তার ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে এক স্ট্যাটাসে এ তথ্য জানান ডিপজল।

তিনি বলেন, আগামী ২৩ ডিসেম্বর কলকাতার মুর্শিদাবাদ যাচ্ছি। আশা করি সবাই থাকবেন।

মনোয়ার হোসেন ডিপজল জানান, মুর্শিদাবাদের জলঙ্গী জোড়তলায় অবস্থিত জলঙ্গী মহাবিদ্যালয়ে অনুষ্ঠান হবে। সেখানে ‘মেগা মিউজিকাল ধামাকা’ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে ডিপজল ছাড়াও বাংলাদেশ থেকে আরও পারফর্ম করবেন সংগীতশিল্পী এফ এ সুমন ও শারমীন দীপু।

দাঁইড়পাড়া গোল্ডেন সোসাইটির আয়োজনে এই অনুষ্ঠানে কলকাতা থেকে পারফর্ম করবেন অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি, রুকমা রায়, মীর অ্যান্ড ব্যান্ডেজ, সুমনা দাস, জি বাংলার সারেগামাপা খ্যাত রাজা রায়, মিলি বোস, দোস্তজী প্রমুখ।

২৩ ডিসেম্বর স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় শুরু হবে ‘মেগা মিউজিকাল ধামাকা’ অনুষ্ঠান। টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৭০০, ৫০০ ও ২০০ রুপি।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMiNGh0dHBzOi8vd3d3LmphZ29uZXdzMjQuY29tL2VudGVydGFpbm1lbnQvbmV3cy84MTk0NTPSASVodHRwczovL3d3dy5qYWdvbmV3czI0LmNvbS9hbXAvODE5NDUz?oc=5