কলকাতায় ভক্সওয়াগন নিয়ে এল নতুন দুটি টাচপয়েন্ট, গ্রাহকদের মুঠোয় জার্মান ইঞ্জিনিয়ারিং – News18 বাংলা

কলকাতা নিউজ

কলকাতা: কলকাতায় নতুন দুটি টাচপয়েন্ট খুলল ভক্সওয়াগন। পূর্ব ভারতে ব্যবসার বিস্তারেই এই পদক্ষেপ। নতুন উদ্বোধন করা টাচপয়েন্টগুলি পরিচালনা করবেন পিপিএস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রাজীব সাংভি। এই নিয়ে কলকাতায় চারটি সেলস টাচপয়েন্ট এবং ৩টি সার্ভিস সেন্টার খুলল ভক্সওয়াগন।

জার্মান ইঞ্জিনিয়ারিংয়ে তৈরি বিশ্বমানের গাড়ি এখন কলকাতার গ্রাহকদের হাতের মুঠোয়। ভারতের ১১৭টি শহর জুড়ে ছড়িয়ে রয়েছে ভক্সওয়াগনের নেটওয়ার্ক। রয়েছে ১৫৭টি বিক্রয়কেন্দ্র এবং ১২৫টি সার্ভিস টাচপয়েন্ট। মধ্য এবং দক্ষিণ কলকাতায় নতুন দুটি টাচপয়েন্টের উদ্বোধন হয়েছে। গ্লোবাল বেস্ট সেলার টিগুয়ানও এখানে পাওয়া যাবে। পাশাপাশি থাকছে ভার্টাস, টাইগুন। ভক্সওয়াগনের সার্ভিস টাচপয়েন্টে মিলবে বিশ্বমানের পরিষেবা। দক্ষ এবং প্রশিক্ষিত প্রযুক্তিবিদদের পরিষেবায় ক্রেতারা সন্তুষ্ট হবেন বলেই আশা কর্তৃপক্ষের।

আরও পড়ুন– আজ থেকে কলকাতায় শুরু বড়দিনের উৎসব

কলকাতায় দুটি টাচপয়েন্ট খোলার সঙ্গে সঙ্গে ভক্সওয়াগনের পোর্টফোলিওতে যুক্ত হল আরও বেশি পণ্য, যার মধ্যে রয়েছে ভারতের সবচেয়ে নিরাপদ এসইউভিবিডব্লিউ, টাইগুন, আকর্ষণীয় এবং আনন্দদায়ক ভার্টাস এবং ভক্সওয়াগন টিগুয়ান। ব্র্যান্ডের উত্তরাধিকার এবং জার্মান-ইঞ্জিনিয়ারিং দক্ষতার মিশেল।

নতুন পরিষেবার উদ্বোধন করে ভক্সওয়াগন প্যাসেঞ্জার কারস ইন্ডিয়ার ব্র্যান্ড ডিরেক্টর আশিস গুপ্ত বলেন, ‘পশ্চিমবঙ্গে নতুন চালু হওয়া টাচপয়েন্টে ভক্সওয়াগন টাইগুন, ভার্টাস এবং টিগুয়ানের ব্যাপক চাহিদা রয়েছে। শুধু পশ্চিমবঙ্গ নয়, গোটা পূর্ব ভারতেও এই পণ্যগুলি বিপুল বিক্রি হবে বলেই আশা। ভারতীয় গ্রাহকদের প্রয়োজনীয়তা পুরণে আমাদের নেটওয়ার্ক আরও বাড়ানো হচ্ছে। বিশ্বমানের জার্মান ইঞ্জিনিয়ারিং পণ্যগুলিকে আলাদা মাত্রা দেবে’।

আরও পড়ুন– ‘কাঁথি লোকসভা কেন্দ্র ২ লক্ষেরও বেশি ভোটে জিতিয়ে মোদিজিকে উপহার দেব…’ চ্যালেঞ্জ শুভেন্দুর

নতুন ডিলারশিপের উদ্বোধনী অনুষ্ঠানে পিপিএস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রাজীব সাংভি বলেন, ‘ভক্সওয়াগন ইন্ডিয়ার সঙ্গে আমাদের দীর্ঘস্থায়ী অংশীদারিত্ব রয়েছে, যা অন্ধ্রপ্রদেশ, তেলঙ্গানা এবং কর্ণাটকে গ্রাহকদেরকে পণ্য সরবরাহ করে। কলকাতায় দুটি নতুন টাচপয়েন্টের উদ্বোধনের মাধ্যমে পশ্চিমবঙ্গে আমাদের নেটওয়ার্ক সম্প্রসারিত করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা এই অঞ্চলের গ্রাহকদের কাছে ভক্সওয়াগনের সর্বোত্তম অভিজ্ঞতা দেওয়ার জন্য মুখিয়ে রয়েছি’।

অনবদ্য পণ্য তো রয়েছেই, সঙ্গে কলকাতার গ্রাহকরা পাবেন ভক্সওয়াগন ব্যবহারের এক অন্য অভিজ্ঞতা। তিনটি সার্ভিস টাচপয়েন্টে রয়েছেন অত্যন্ত দক্ষ এবং প্রশিক্ষিত প্রযুক্তিবিদরা। গ্রাহকদের যে কোনও প্রয়োজনীয়তা পূরণে তাঁরা সদা তৎপর।

Published by:Siddhartha Sarkar

First published:

Tags: Automobile, Volkswagen

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMiowFodHRwczovL2JlbmdhbGkubmV3czE4LmNvbS9uZXdzL3RlY2hub2xvZ3kvdm9sa3N3YWdlbi1zdHJlbmd0aGVucy1pdHMtcHJlc2VuY2UtaW4tZWFzdC1pbmRpYS13aXRoLXRoZS1pbmF1Z3VyYXRpb24tb2YtdHdvLW5ldy10b3VjaHBvaW50cy1pbi1rb2xrYXRhLXNzLTk1MjYxNS5odG1s0gGnAWh0dHBzOi8vYmVuZ2FsaS5uZXdzMTguY29tL2FtcC9uZXdzL3RlY2hub2xvZ3kvdm9sa3N3YWdlbi1zdHJlbmd0aGVucy1pdHMtcHJlc2VuY2UtaW4tZWFzdC1pbmRpYS13aXRoLXRoZS1pbmF1Z3VyYXRpb24tb2YtdHdvLW5ldy10b3VjaHBvaW50cy1pbi1rb2xrYXRhLXNzLTk1MjYxNS5odG1s?oc=5