KKR: কলকাতা-দিল্লি ম্য়াচের এই রহস্যময়ী সুন্দরী কে? রাতারাতি বেড়েছে ১৬ হাজার ফলোয়ার! – Zee ২৪ ঘণ্টা

কলকাতা নিউজ

নিজস্ব প্রতিবেদন: কখনও দীপিকা ঘোষ তো কখনও অদিতি হুন্ডিয়া! আবার কখনও মালতী চাহার, রিয়ানা লালওয়ানি বা কাব্য মারান! আইপিএলের ম্যাচ চলাকালীন গ্যালারির দিকে ক্যামেরা প্যান করতেই রাতারাতি লাইমলাইটে চলে এসেছেন এই রহস্যময়ী সুন্দরীরা! পরে তাঁদের পরিচয় জানা গিয়েছে। চলতি আইপিএলে (IPL 2022) এবার খবরের শিরোনামে আরতি বেদী (Aarti Bedi)। 

গত রবিবার মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium, Mumbai) মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালস (KKR vs DC)। এই ম্যাচেই গ্যালারিতে সাদা টপ পরিহিতা আলোড়ন ফেলে দিয়েছিলেন। শ্রেয়স আইয়ারের কেকেআরের জন্য গলা ফাটাচ্ছিলেন তিনি। পেশায় অভিনেত্রী আরতির ম্যাচের আগে ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ছিল ৩০ হাজার। রাতারাতি সেই ফলোয়ার সংখ্যা এখন বেড়ে দাঁড়িয়েছে ৪৬ হাজার! বোঝাই যাচ্ছে যে তিনি ইন্টারনেট সেনসেশন হয়ে গিয়েছেন।

আরতি বিজ্ঞাপনের দুনিয়ায় যথেষ্ট পরিচিত মুখ। তিনি আইসিআইসিআই ব্যাঙ্ক (ICICI Bank), ভিএলসিসি (VLCC), ওয়াইল্ডস্টোন (Wildstone), হিমালয় পার্সোনাল কেয়ার (Himalaya Personal Care), কিংফিশার (Kingfisher), নেস্টলে (Nestle), ওলা ক্যাবস (Ola Cabs), স্ট্রিক্স (Streax), ক্লার্ক গ্যাবল (Clarke Gable) ও সেন্টার ফ্রেশের (Center Fresh) মতো ব্র্যান্ডের সঙ্গে কাজ করেছেন। অভিনয়ের পাশাপাশি আরতি নাচতেও ভালবাসেন। সুযোগ পেলেই বেরিয়ে পড়েন বিদেশ ভ্রমণে।

‘Mystery Girl’ এই শব্দবন্ধের সঙ্গে আইপিএলের (IPL) ফ্যানেরা বেশ পরিচিত। করোন পূর্ববতী আইপিএলে যখন স্টেডিয়ামগুলি হাউসফুল থাকত, তখন গ্যালারিতে ঠিক কোনও না কোনও ফ্যান আলাদা করে নজর কেড়েছেন ক্যামেরার। রাতারাতি তাঁদের জীবনে বদলে গিয়েছে। কেউ হয়ে যান ‘ন্যাশনাল ক্রাশ’, তো কারোর পরে পরিচিতি জানা যায় কোনও ক্রিকেটারের বোন হিসাবেই। আরতিও আর রহস্য়ময়ী থাকলেন না। তাঁর পরিচয়ও এখন চলে এল সামনে।

আরও পড়ুন: KKR vs DC, IPL 2022: ব্যাট হাতে আগুনে Prithvi-Warner, বল হাতে কামাল Kuldeep-এর! হারল কেকেআর

আরও পড়ুন: R Ashwin Retired Out: বেনজির আউট হয়ে আইপিএল ইতিহাস আর অশ্বিনের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Source: https://zeenews.india.com/bengali/sports/ipl-2022-meet-the-kkr-fan-aarti-bedi-who-became-famous-during-match-vs-dc-in-mumbai_427989.html