Kolkata Sex Racket: মালিক বিদেশে, ফাঁকা বাড়িতে রমরমিয়ে মধুচক্র, হাতেনাতে ধরা পড়ল ৪ যুবক-৬ যুবতী – Zee ২৪ ঘণ্টা

কলকাতা নিউজ

নিজস্ব প্রতিবেদন : বাড়ির মালিক থাকে বিদেশে। আর সেই সুযোগেই বাড়িতে বসেছিল মধুচক্রের আসর। চক্র চালাচ্ছিল ওই বাড়ির কেয়ারটেকার ও তার স্ত্রী। শেষমেশ ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের তৎপরতায় পর্দা ফাঁস হল মধুচক্রের। ‘হাতেনাতে’ ৪ যুবক ও ৬ জন মহিলাকে গ্রেফতার করল বিধাননগর দক্ষিণ থানার পুলিস। 

সূত্রের খবর, বেশ কিছুদিন ধরেই ৩৪ নম্বর ওয়ার্ডের  কাউন্সিলর রঞ্জন পোদ্দারের কাছে খবর আসছিল যে এইচ বি ১২০ নম্বর বাড়িতে দিনে ও রাতে বেশ কয়েকজন সন্দেহভাজন যুবক ও যুবতীর আসা-যাওয়া চলছে। সেখানে অসামাজিক কাজ হচ্ছে বলেও অভিযোগ ওঠেই। সন্দেহ হতেই খোঁজ খবর নেওয়া শুরু করেন কাউন্সিলর।

এরপর আজ দুপুরে ফের কয়েকজন যুবক ও যুবতী ওই বাড়িতে আসে। সেই খবর পেয়েই কাউন্সিলর বিধাননগর দক্ষিণ থানার পুলিসকে সঙ্গে নিয়ে হানা দেয় ওই বাড়িতে। দেখা যায়, ঘরের মধ্যে ৩ জন যুবক ও ৫ জন যুবতী রয়েছে। জিজ্ঞাসাবাদ করতে তারা জানায় যে চিকিৎসার জন্য এসেছে। কিন্তু তার কোনও সঠিক কাগজ তারা দেখাতে পারেনি। এরপরই তাদের আটক করা হয়। 

শেষে জিজ্ঞাসাবাদে উঠে আসে যে, ওই বাড়ির কেয়ারটেকার ও তাঁর স্ত্রী বাড়িমালিক না থাকার সুযোগ আরও বেশি অর্থের লোভে এই চক্রের আসর বসিয়েছিল। ইতিমধ্যেই অভিযুক্তদের আটক করেছে বিধাননগর দক্ষিণ থানার পুলিস। আটক করা হয়েছে ওই কেয়ারটেকার ও তার স্ত্রীকেও। এই ঘটনায় মোট ৪ জন যুবক ও ৬ জন যুবতীকে আটক করেছে পুলিস। এই চক্রের সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা, তাদের জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছে পুলিস।

আরও পড়ুন, Dowry Torture: ‘পণের টাকা না মেটালে মা হতে পারবে না,’ ভালোবেসে বিয়েতে ‘ফতোয়া’, চরম পরিণতি যুবতীর

আরও পড়ুন, Bandel Wife Murder: “ওকে মারতে চাইনি…” পরপুরুষে ‘আসক্তি’? তৃতীয় স্ত্রীকে খুন করে ধরা দিল স্বামী

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

Source: https://zeenews.india.com/bengali/kolkata/kolkata-sex-racket-busted-4-youth-detained-red-handed-with-6-lady_427127.html