করোনা পরস্থিতিতে পিছিয়ে গেল কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব I The Calcutta International Film Festival was delayed due to the Corona situation – Zee ২৪ ঘণ্টা

কলকাতা নিউজ

নিজস্ব প্রতিবেদন: বিশ্বব্যাপী সিনেমা উৎসাহী ও ওয়াকিবহালমহলের সঙ্গে আলোচনা করার পর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। সিনেমা প্রেমীদের ও সমস্ত স্টেকহোল্ডারদের উদ্দেশে মুখ্যমন্ত্রী বৃহস্পতিবার জানান বর্তমান পরিস্থিতির জন্য চলচ্চিত্র উৎসবের সময় বদল করা হয়েছে। পরিস্থিতি ঠিক থাকলে ২০২১ সালের ৮ থেকে ১৫ জানুয়ারির মধ্যে অনুষ্ঠিত হবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব।

বহু বছরের ক্যালেন্ডার ভেঙে দিল করোনা পরিস্থিতি। নভেম্বর মাসের ৫ থেকে ১২ নভেম্বর পর্যন্ত কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র দিবস অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনার ভয়াবহতায় তা সম্ভব নয় বলে মনে করছে সরকার। 

এবারে উৎসবের ২৬তম বছর। নবান্ন সূত্রে খবর, প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। একাধিক বিশিষ্টজনের কাছে আমন্ত্রণ পৌঁছেও গিয়েছে। ছবির নির্বাচনের কাজও নাকি শেষ। 

Source: https://zeenews.india.com/bengali/kolkata/the-calcutta-international-film-festival-was-delayed-due-to-the-corona-situation_347898.html