Sujan Dasgupta Death: ‘একেনবাবু’র স্রষ্টা সুজন দাশগুপ্তের রহস্যমৃত্যু, কলকাতার ফ্ল্যাট – ABP Ananda

কলকাতা নিউজ

কলকাতা: ‘একেনবাবু’ উপন্যাসের লেখক সুজন দাশগুপ্তের অস্বাভাবিক মৃত্যু। ইএম বাইপাসের ধারের বহুতল আবাসন থেকে উদ্ধার হল দেহ। ফ্ল্যাটে তিনি একাই ছিলেন বলে জানা গিয়েছে। বুধবার সার্ভে পার্ক থানার পুলিশের কাছে খবর পৌঁছয়। পুলিশ এসে ঘটনাস্থলে পৌঁছয়। তার পর ফ্ল্যাট থেকে তাঁর নিথর দেহ উদ্ধার করা হয় বলে জানা গিয়েছে। 

কলকাতার এএম বাইপাসের ধারে ‘উদিতা অ্যাপার্টমেন্ট’ থেকে বুধবার সকালে সুজনবাবুর দেহ উদ্ধার হয়। এ দিন সকালে বাড়ির গৃহ সহায়িকা কাজে আসেন সুজনবাবুর বাড়িতে। তিনি দেখেন, দরজা ভিতর থেকে বন্ধ। বেশ খানিক ক্ষণ ডাকাডাকি করেও কোনও সাড়া পাননি তিনি। এর পর নিরাপত্তারক্ষীদের ডেকে আনেন তিনি। কিন্তু তাঁরাও ডেকে, দরজা ধাক্কা দিয়ে সাড়া পাননি ভিতর থেকে। 

এর পর সুজনবাবুর অত্মীয়কে খবর পাঠানো হয়। তার পর খবর দেওয়া হ সার্ভে পার্ক থানার পুলিশকে। পুলিশ এসে দরজা ভেঙে ফ্ল্যাটে ঢোকেন। তাতে দেখা যায়, শয়নকক্ষে, শৌচালয়ের সামনে পড়ে রয়েছে তাঁর নিথর দেহ। বাড়িতে সুজনবাবু একাই ছিলেন বলে জানা গিয়েছে। সুজনবাবুর স্ত্রী শান্তিনিকেতনে রয়েছেন। মেয়ে রয়েছেন বিদেশে। 

সুজনবাবুর মৃত্যুতে এখনও পর্যন্ত সন্দেহজনক কিছু মেলেনি বলে জানিয়েছে পুলিশ। আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। সুজনবাবুর দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। তার রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ। সুজনবাবুর বয়স হয়েছিল ৭৮ বছর। কী কারণে মৃত্যু হল তাঁর, সবদিক খতিয়ে দেখছে পুলিশ। 

সবিস্তার আসছে

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMibGh0dHBzOi8vYmVuZ2FsaS5hYnBsaXZlLmNvbS9kaXN0cmljdC9la2VuYmFidS13cml0ZXItc3VqYW4tZGFzZ3VwdGEtcy1kZWFkLWJvZHktZm91bmQtaW4ta29sa2F0YS1mbGF0LTk0OTk4OdIBcGh0dHBzOi8vYmVuZ2FsaS5hYnBsaXZlLmNvbS9kaXN0cmljdC9la2VuYmFidS13cml0ZXItc3VqYW4tZGFzZ3VwdGEtcy1kZWFkLWJvZHktZm91bmQtaW4ta29sa2F0YS1mbGF0LTk0OTk4OS9hbXA?oc=5