Kolkata News: ফের ‘রেফার’ বলি শহরে? কলকাতার ৩ নামি হাসপাতাল ঘুরে NRS-এ মৃত্যু যুবকের! বড় অভিযোগ – News18 বাংলা

কলকাতা নিউজ

#কলকাতা: বিনা চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ এবার নীল রতন সরকার হাসপাতালে। অভিযোগ, বাইক দুর্ঘটনায় পায়ের ব্যাথা নিয়ে গতকাল রাতে এম আর বাঙ্গুর হাসপাতালে যায় মেঘনাদ চন্দ্র নামের ওই যুবক। রাত ৯ টায় হাসপাতালে গেলে সামান্য চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয় তাঁকে। রাত ১.৩০ নাগাদ ফের অসুস্থ বোধ করায় এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে X-ray করা হয় ও ন্যাশনাল মেডিকেল কলেজে যেতে বলা হয়। অভিযোগ সেখানে বেড না থাকায় NRS এ নিয়ে আসা হয় মেঘনাদকে। অভিযোগ দীর্ঘ সময় চিকিৎসা না হওয়ায় আজ সকাল ৯ টায় মারা যায় ওই যুবক।

আরও পড়ুন: ২ ডিগ্রি পারদ পতন! আগামী ৪৮ ঘণ্টায় যা হতে চলেছে ‘এই’ শহরে! আবহাওয়ার বড় সতর্কতা

জানা গিয়েছে, টালিগঞ্জের বাসিন্দা মেঘনাদ চন্দ্রর বয়স ২৬ বছর। সোমবার বিকেলে বাইক থেকে পড়ে গিয়ে পায়ে চোট পান মেঘনাদ। যন্দ্রণায় কাতরাতে থাকেন তিনি। সঙ্গে সঙ্গে পরিবারের তরফে যুবককে নিয়ে যাওয়া হয় বাঙুর হাসপাতালে। কিন্তু কোনও লাভ হয়নি। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় এসএসকেএম ও চিত্তরঞ্জন হাসপাতালে। সেখানেও চিকিৎসা মেলেনি বলেই অভিযোগ। শেষে মঙ্গলবার ভোররাতে তাঁকে এনআরএসে পাঠানো হয়। পরিবারের অভিযোগ, সেখানে মেঘনাদকে দীর্ঘক্ষণ বিনা চিকিৎসায় ফেলে রাখা হয়। কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় যুবকের।

আরও পড়ুন: পোস্টার দিল কারা? বিচারপতি মান্থা মামলায় ‘দোষী’ কারা? কোলকাতা পুলিশকে কড়া নির্দেশ আদালতের

পরিবারের অভিযোগ, প্রথমে তিনটি হাসপাতাল রেফার করেছে ওই যুবককে। এনআরএস হাসপাতালে ভর্তি নিলেও সেখানে বিনা চিকিৎসায় দীর্ঘক্ষণ ফেলে রাখা হয়। যার জেরে এই ঘটনা। তবে হাসপাতালের দাবি, চিকিৎসা করা হয়েছিল। মেঘনাদের অস্ত্রোপচারের ব্যবস্থা হচ্ছিল। তবে তার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন যুবক।

Published by:Sanjukta Sarkar

First published:

Tags: Kolkata News

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMihAFodHRwczovL2JlbmdhbGkubmV3czE4LmNvbS9uZXdzL2tvbGthdGEva29sa2F0YS1uZXdzLWEteW91dGgta29sa2F0YS1kaWVkLWluLW5ycy13aG8taW5qdXJlZC1pbi1hLWJ1cy1iaWtlLWFjY2lkZW50LXNhbmotOTcxOTkxLmh0bWzSAYgBaHR0cHM6Ly9iZW5nYWxpLm5ld3MxOC5jb20vYW1wL25ld3Mva29sa2F0YS9rb2xrYXRhLW5ld3MtYS15b3V0aC1rb2xrYXRhLWRpZWQtaW4tbnJzLXdoby1pbmp1cmVkLWluLWEtYnVzLWJpa2UtYWNjaWRlbnQtc2Fuai05NzE5OTEuaHRtbA?oc=5