গোটা ভারতীয় দল শহরে, রোহিতদের সঙ্গে কলকাতায় এলেন না কোহলি, কেন? – Anandabazar Patrika

কলকাতা নিউজ

ভারতীয় দল বুধবার কলকাতা চলে এলেও আসেননি বিরাট কোহলি। বুধবার দুপুরবেলা কলকাতা বিমানবন্দরে পৌঁছয় ভারতীয় দল। কিন্তু দেখা গেল না বিরাটকে। তাঁকে ছাড়াই কলকাতা চলে এলেন রোহিত শর্মারা। বৃহস্পতিবার ইডেনে ভারত বনাম শ্রীলঙ্কা দ্বিতীয় এক দিনের ম্যাচ। সেই ম্যাচে অবশ্য খেলবেন বিরাট।

Advertisement

বুধবার ১১ জানুয়ারি বিরাটের মেয়ে ভামিকার জন্মদিন। মেয়ের সঙ্গে সময় কাটাতে চান বিরাট। সেই কারণেই তিনি দলের সঙ্গে বুধবার কলকাতা আসেননি। বিরাট মেয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন বুধবার। সেখানে তিনি লেখেন, “আমার হৃদ্‌স্পন্দন দ্বিগুণ হয়ে গিয়েছে।” ছবিতে দেখা যাচ্ছে মেয়েকে বুকে জড়িয়ে রেখেছেন বিরাট। মেয়ের সঙ্গে ছবি দিয়েছেন অনুষ্কা শর্মাও। তিনি কোলে নিয়ে একটি ছবি দিয়ে লিখেছেন, “দু’বছর আগে আমার হৃদয় আরও বড় হয়ে গিয়েছিল।”

২০২১ সালে ভামিকার জন্ম হয়। সেই সময় অস্ট্রেলিয়া সফরের মাঝপথে দেশে ফিরে এসেছিলেন বিরাট। অনুষ্কার পাশে থাকবেন বলেই ফিরে এসেছিলেন তিনি। সেই সময় তাঁর দল ছেড়ে চলে আসা নিয়ে প্রাক্তন ক্রিকেটারদের অনেকেই বিরূপ মন্তব্য করেছিলেন। যদিও সে সবের কোনও উত্তর দেননি বিরাট। মঙ্গলবার গুয়াহাটিতে শতরান করেন তিনি। পর পর দু’টি এক দিনের ম্যাচে শতরান করলেন বিরাট। ইডেনেও তাঁর ব্যাট থেকে বড় রান দেখতে চাইছেন সমর্থকরা।

আরও পড়ুন:

শহরে রোহিতরা, বুধবার নেই অনুশীলন, দ্রাবিড়ের জন্মদিনে মাতবে ভারতীয় দল

বিরাটদের ছাপিয়ে টি২০-তে সূর্যকুমারের নতুন কীর্তি, এক দিনের ক্রমতালিকায় উন্নতি রোহিতদের

বিরাটদের ছাপিয়ে টি২০-তে সূর্যকুমারের নতুন কীর্তি, এক দিনের ক্রমতালিকায় উন্নতি রোহিতদের

বুধবার শহরে এলেও অনুশীলন করবে না ভারত। দু’টি এক দিনের ম্যাচের মধ্যে মাত্র এক দিনের ফাঁক। তাই বুধবার বিশ্রাম নিতে চাইছেন রোহিতরা। সেই সঙ্গে রাহুল দ্রাবিড়ের জন্মদিন পালনে মাতবে ভারতীয় দল।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের
Google News,
Twitter এবং
Instagram পেজ)

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMihAFodHRwczovL3d3dy5hbmFuZGFiYXphci5jb20vc3BvcnRzL2NyaWNrZXQvaW5kaWEtdnMtc3JpLWxhbmthLW9kaS12aXJhdC1rb2hsaS1oYXMtbm90LWNhbWUtdG8ta29sa2F0YS13aXRoLXRoZS10ZWFtLWRndGwvY2lkLzEzOTg3NTHSAYgBaHR0cHM6Ly93d3cuYW5hbmRhYmF6YXIuY29tL2FtcC9zcG9ydHMvY3JpY2tldC9pbmRpYS12cy1zcmktbGFua2Etb2RpLXZpcmF0LWtvaGxpLWhhcy1ub3QtY2FtZS10by1rb2xrYXRhLXdpdGgtdGhlLXRlYW0tZGd0bC9jaWQvMTM5ODc1MQ?oc=5