বিচারপতির বাড়ির সামনে পোস্টার পড়তেই চাঞ্চল্য যোধপুর পার্কে – News18 বাংলা

কলকাতা নিউজ

#কলকাতা: সোমবার সকালে কলকাতা হাইকোর্টের বিচারপতি রাজশেখর মান্থার বিরুদ্ধে বিক্ষোভ শুরু হওয়ার কিছু সময়ের মধ্যেই সেই ঝাঁঝ এসে পড়ে বিচারপতির বাড়ির কাছে। সোমবার সকাল থেকেই বিচারপতি রাজশেখর মান্থার যোধপুর পার্কের বাড়ির আশপাশে বেশ কিছু পোস্টার দেখে অনেকেই অবাক হয়ে যান। কলকাতা হাইকোর্টের মাননীয় বিচারপতি রাজশেখর মান্থার ছবি ও তার উপর লজ্জা লিখে অমিত শাহ ও শুভেন্দু অধিকারীর ছবি-সহ বেশ কিছু বক্তব্য লেখা যা পুরোপুরি বিচারপতি রাজশেখর মান্থার দিকে অভিযোগের তীর তোলে।

পোস্টার বিচারপতির যোধপুর পার্কের বাড়ির কোনও অংশে দেখা না গেলেও তাঁর বাড়ির উল্টোদিকের আবাসন-সহ একাধিক আবাসনে ওই পোস্টার ইংরেজি ও বাংলায় দেখা যায়। পোস্টার টাঙানোর খবর স্থানীয় লেক থানায় পৌঁছনোর পরেই বিচারপতির বাড়ি-সহ যোধপুর পার্কের বিভিন্ন জায়গায় ঘুরে দেখে লেক থানার পুলিশ। লেক থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের না হলেও সোমবার লেক থানার পুলিশ কোথায় কোথায় পোস্টার পড়েছে তার ছবি তোলেন। বিচারপতির প্রতিবেশীদের বক্তব্য,  তাঁরা সকালে উঠে দেখেন ওই পোস্টার, তবে কখন বা কারা পোস্টার টাঙিয়েছে তা জানা নেই।

পুলিশ সূত্রের খবর, রাত ১২ টার পরই পোস্টার টাঙানো হয়েছে বলে মনে করা হচ্ছে। সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়,  রাত ১২ টা বেজে ৮ মিনিটে তিন জন ব্যক্তি স্কুটি নিয়ে এসে পোস্টার টাঙানোর কাজ করছেন। তার বেশ কিছু সময় পর দেখা যায়, ওই তিনজনকে সাহায্য করতে আরও চার জন উপস্থিত হন যোধপুর বাজারে। প্রায় ১৫ জন এক ঘণ্টার একটু বেশি সময় ধরে যোধপুরের বিভিন্ন জায়গায় মাননীয় বিচারপতি রাজশেখর মান্থার বিরুদ্ধে এই ধরনের পোস্টার টাঙানোর কাজ করে, যা ধরা পড়েছে সিসি ক্যামেরার ফুটেজে।

Published by:Rukmini Mazumder

First published:

Tags: Kolkata High court

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMid2h0dHBzOi8vYmVuZ2FsaS5uZXdzMTguY29tL25ld3Mva29sa2F0YS9wb3N0ZXJzLXdlcmUtcHV0LXVwLWluLWZyb250LW9mLWtvbGthdGEtaGlnaC1jb3VydHMtanVkZ2VzLWhvdXNlLXJtLTk2NjQwNi5odG1s0gF7aHR0cHM6Ly9iZW5nYWxpLm5ld3MxOC5jb20vYW1wL25ld3Mva29sa2F0YS9wb3N0ZXJzLXdlcmUtcHV0LXVwLWluLWZyb250LW9mLWtvbGthdGEtaGlnaC1jb3VydHMtanVkZ2VzLWhvdXNlLXJtLTk2NjQwNi5odG1s?oc=5