ট্র্যাফিক পুলিশকে ধাক্কা মেরে পালাল বেপরোয়া গাড়ি! বর্ষশেষের রাতে চায়না টাউনে দুর্ঘটনা – Anandabazar Patrika

কলকাতা নিউজ

পুরনো বছরের শেষ দিনে কলকাতার রাস্তায় আইন অমান্যের ঘটনা। বর্ষশেষের উচ্ছৃঙ্খলতা মানল না পুলিশি বাধা। নাকা চেকিং চলাকালীন ট্র্যাফিক গার্ডের পুলিশকর্মীকে ধাক্কা মেরে পালাল বেপরোয়া গাড়ি। ঘটনাস্থল কলকাতার প্রগতি ময়দান থানা এলাকা। আহত পুলিশ কনস্টেবলের নাম তপন চক্রবর্তী। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ৪৭ বছর বয়সি ওই ট্র্যাফিক পুলিশকর্মীর শরীরের একাধিক জায়গায় আঘাত লেগেছে বলে খবর। পাঁজরে আঘাত গুরুতর।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ একটি গাড়ি পার্ক সার্কাসের দিক থেকে সায়েন্স সিটির দিকে যাচ্ছিল। চায়না টাউনের কাছে কর্তব্যরত পুলিশকর্মী নাকা চেকিংয়ের জন্য গাড়িটিকে আটকাতে যান। কিন্তু কোনও বাধা মানেনি গাড়িটি। ওই পুলিশকর্মীকে ধাক্কা দিয়ে এগিয়ে চলে যায় গাড়িটি। ধাক্কায় আহত হয়ে রাস্তায় পড়ে যান তপন। পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন:

বছরের প্রথম দিনেই লাফিয়ে বাড়ল তাপমাত্রা! চেনা শীত উধাও, বড়দিনের মতো নববর্ষও ‘উষ্ণ’

শিমলার হোটেলে চেনা ভিড় উধাও! দলে দলে পর্যটক যাচ্ছেন ২৫০ কিমি দূরের অন্য আর এক শহরে

শিমলার হোটেলে চেনা ভিড় উধাও! দলে দলে পর্যটক যাচ্ছেন ২৫০ কিমি দূরের অন্য আর এক শহরে

এই ঘটনায় স্বতঃপ্রণোদিত একটি মামলা রুজু করেছে পুলিশ। ঘাতক গাড়ি এবং চালকের খোঁজ শুরু করেছে পুলিশ।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের
Google News,
Twitter এবং
Instagram পেজ)

Source: https://news.google.com/__i/rss/rd/articles/CBMigQFodHRwczovL3d3dy5hbmFuZGFiYXphci5jb20vd2VzdC1iZW5nYWwva29sa2F0YS9wb2xpY2UtY29uc3RhYmxlLW9mLWtvbGthdGEtcG9saWNlLWdldC13b3VuZGVkLWFzLWEtY2FyLWhpdHMtaGltLWRndGwvY2lkLzEzOTYwNDnSAYUBaHR0cHM6Ly93d3cuYW5hbmRhYmF6YXIuY29tL2FtcC93ZXN0LWJlbmdhbC9rb2xrYXRhL3BvbGljZS1jb25zdGFibGUtb2Yta29sa2F0YS1wb2xpY2UtZ2V0LXdvdW5kZWQtYXMtYS1jYXItaGl0cy1oaW0tZGd0bC9jaWQvMTM5NjA0OQ?oc=5