কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চে বলিউড তারকারা – Rtv Online

কলকাতা নিউজ
কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চে বলিউড তারকারা  

কলকাতার চলচ্চিত্র উৎসবে প্রতিবছরই থাকে জমকাল আয়োজন। সেই সঙ্গে উৎসবে দেখা মেলে বলিউডের সব জনপ্রিয় তারকাদের। এবারও তার ব্যতিক্রম নয়।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) থেকে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২৮তম আসর। আর সেখানেই মঞ্চ মাতাবেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, রানি মুখোপাধ্যায়সহ অনেকেই। উৎসবের সময় আছে আর মাত্র সাত দিন। তাই অনুষ্ঠানের আয়োজন নিয়ে ব্যাপক ব্যস্ত সময় পার করছেন কর্তপক্ষরা।

এর আগের বছরগুলোতে উদ্বোধনী মঞ্চে দ্যুতি ছড়িয়েছেন, শাহরুখ খানের অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। ইতোমধ্যে অনুষ্ঠানের নিমন্ত্রণপত্র পৌঁছে গেছে তাদের কাছে। তাদের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ও উদ্বোধনী মঞ্চে থাকবেন বলে জানা গেছে।

চলতি বছর আমন্ত্রিত অতিথিদের মধ্যে উৎসবের উদ্বোধনী মঞ্চে বিশেষ অতিথি হিসাবে থাকবেন অরিজিৎ সিংহ এবং রানী মুখার্জী। গত বছর বলিউডে ২৫ বছর পূর্ণ হওয়ায় এবার আমন্ত্রণ জানানো হয়েছে ‘বান্টি অউর বাবলি’ এ খ্যাত অভিনেত্রীকে। এ ছাড়া আরও উপস্থিত থাকবেন কুমার শানু, বলিউড নির্মাতা মহেশ ভট্ট এবং তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিন্‌হা।

জানা গেছে, এ বছর উৎসবের মঞ্চে জনপ্রিয় অমিতাভ বচ্চনকে তাকে বিশেষ সংবর্ধনা দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সঙ্গে সত্যজিৎ রায় স্মারক বক্তব্য দেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে বলিউডের বর্ষীয়ান নির্মাতা পরিচালক সুধীর মিশ্রকে। আর উৎসবে অরিজিৎকে ঘিরে বাঙালিদের মধ্যে বিরাজ করছে ব্যাপক উন্মাদনা।

উল্লেখ্য, ৮ দিনব্যাপী চলবে এই চলচ্চিত্র উৎসব। বিগত দু’বছর করোনা মহামারির জন্য বলিউডের কোনো তারকাকে নিয়ে উৎসবটির আয়োজন করা সম্ভব হয়নি। তবে এবার পুনরায় মেতে উঠেছে কলকাতা চলচ্চিত্র উৎসব। আগামী ২২ ডিসেম্বর শেষ হবে এই উৎসব।

Source: https://news.google.com/__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?oc=5