Kolkata Traffic Update Today : পুজোর আগেই যানজটে নাকাল কলকাতা, সপ্তাহের প্রথম দিন ভোগান্তিতে অফিসযাত্রীরা – এই সময়

কলকাতা নিউজ
প্রতিপদ থেকেই উৎসবের আনন্দে গা ভাসিয়েছে কলকাতা। রবিবার মহালয়ার সন্ধ্যাতেই মানুষের ঢল নেমেছিল উদ্বোধন হয়ে যাওয়া মণ্ডপগুলিতে। ফলত যানযন্ত্রণার শিকার হয়েছিলেন সাধারণ মানুষ। আর এবার সোমবার সকাল থেকেই যানজটে নাকাল যাত্রীরা। উত্তর থেকে দক্ষিণ, এমকী দুর্ভোগ পোয়াতে হচ্ছে শহরতলীর অফিসযাত্রীদেরও। ঘণ্টার পর ঘণ্টা সিগনালে দাঁড়িয়ে গাড়ি। এদিন বিকেলে ফের একাধিক দুর্গাপুজোর উদ্বোধন রয়েছে। কুমোরটুলি থেকে প্যান্ডেলে প্যান্ডেলে রওনা হচ্ছে প্রতিমা। ফলে গোটা দিনই যান চলাচল ব্যাহত থাকার সম্ভাবনা। কোন কোন পথ এড়িয়ে চলার পরমার্শ দিচ্ছে লালবাজার ট্রাফিক কন্ট্রোল?

Tala Bridge Opening : টালা ব্রিজ ও পুজো উদ্বোধন ঘিরে শহরে ব্যাপক যানজটের আশঙ্কা, কোন পথ এড়িয়ে চলবেন?
কোন কোন পথে যানজট?

পুজোর মুখে সপ্তাহের প্রথম দিনই যানজটে নাকাল কলকাতা। দীর্ঘক্ষণ ট্রাফিকে ফেঁসে রয়েছেন অফিসযাত্রীরা। সকাল থেকে ই এম বাইপাসে যান চলাচল ব্যাহত। মা ফ্লাইওভারের উপর ব্যাপক যানজট। শ্যামবাজার পাঁচ মাথার মোড়, দমদম, লেকটাউনের মতো অঞ্চলের গাড়ির গতি স্লথ। চিংড়িঘাটা ক্রসিংয়ে একটি গাড়ি বিকল হওয়ায় বিপাকে পড়ে ওই এলাকা দিয়ে যাওয়া গাড়িগুলি। যান চলাচল ব্যাহত হয়েছে সল্টলেক কলেজ মোড় অঞ্চলেও। এদিকেস কলেজ স্ট্রিট এলাকায় একটি বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে যানজটের সৃষ্টি হয়। যানজটে হয়রানির শিকার হয়েছে থিয়েটার রোড, এজেসি বোস রোড দিয়ে মল্লিকবাজারের দিকে যাওয়া যাত্রীরাও। দক্ষিণ কলকাতাতেও যানজট অব্যাহত। হাজরা পার্কে সিগনালে আটকে গাড়ি।

রিফ্রেশ করতে থাকুন …

Source: https://eisamay.com/west-bengal-news/kolkata-news/kolkata-traffic-disrupted-in-various-parts-of-city-office-goers-in-trouble/articleshow/94447957.cms