Physical Harassment: কলকাতা স্টেশনের অদূরেই বাউল শিল্পীকে ব্লেড ঠেকিয়ে ‘ধর্ষণ’! – TV9 Bangla

কলকাতা নিউজ

প্রতীকী ছবি

Physical Harassment: ঘটনার পর বৃহস্পতিবার ওই নির্যাতিতা উল্টোডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ইতিমধ্যেই নির্যাতিতার মেডিক্যাল টেস্টও হয়েছে।

কলকাতা : খাস কলকাতায় ফের ধর্ষণের অভিযোগ। এবার নির্যাতনের শিকার এক বাউল শিল্পী। ঘটনাটি ঘটেছে উল্টোডাঙ্গা থানায় এলাকার কলকাতা স্টেশনের কাছেই। বছর চল্লিশের এক মহিলাকে মঙ্গলবার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে ওই নির্যাতিতা কোনও কাজে ডালপট্টির দিকে গিয়েছিলেন। এরপর তিনি যখন নিজের কাজ সেরে বাড়ি ফিরছিলেন, তখনই তাঁর উপর চড়াও হয় এক দুষ্কৃতী। এরপরই তাঁর উপর পাশবিক নির্যাতন চলে বলে অভিযোগ। ঘটনার পর বৃহস্পতিবার ওই নির্যাতিতা উল্টোডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ইতিমধ্যেই নির্যাতিতার মেডিক্যাল টেস্টও হয়েছে।

নির্যাতিতা মহিলা জানিয়েছেন, তিনি একজন সরকারি অনুদানপ্রাপ্ত বাউলশিল্পী। মঙ্গলবার ডালপট্টি থেকে ফেরার সময় কলকাতা স্টেশনের পাশে ক্যানেলের ধার বরাবর রাস্তা দিয়ে যাচ্ছিলেন তিনি। ফিরতে ফিরতে অনেকটা দেরি হয়ে গিয়েছিল। রাস্তার ওই এলাকায় তখন লোকজন খুব বেশি ছিল না। আকাশের অবস্থাও ভাল ছিল না। বৃষ্টি পড়ছিল অঝোরে। সেই সময় মহিলা রাস্তার ধারে একটি শেডের তলায় আশ্রয় নিয়েছিলেন। তখনই এক দুষ্কৃতী পিছন থেকে এসে তাঁর মুখ চেপে ধরে বলে অভিযোগ। এরপর তাঁর গলায় ব্লেড জাতীয় ধারাল বস্তু ধরে ভয় দেখায় এবং তাঁকে টেনে নিয়ে যায় নির্জন একটি স্থানে। মহিলার কানে সোনার অলঙ্কার ছিল। সঙ্গে ছিল প্রায় আড়াই হাজার টাকা। সেই সব কেড়ে নেয় দুষ্কৃতী। এরপর শুরু হয় পাশবিক অত্যাচার। ঘটনার জেরে জ্ঞান হারিয়ে ফেরেছিলেন মহিলা। যখন জ্ঞান ফেরে, তখন ঘড়িতে সাড়ে পাঁচটা। মহিলার পোশাক ছেঁড়া। কোনওক্রমে সেখান থেকে বেরিয়ে বাড়ি পর্যন্ত পৌঁছন তিনি।

এই খবরটিও পড়ুন

এরপর বাড়ি থেকে হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা করান। এরপর থানায় অভিযোগ জানাতে গেলে প্রথমে মহিলার হাতে হাজার টাকা গুঁজে দিয়ে বিষয়টি মিটমাট করে নেওয়ার কথা বলা হয়েছে বলে পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন স্থানীয় এক কংগ্রেস নেতা। তবে রাস্তার ওই এলাকায় পুলিশের নজরদারি কিছুটা কমই হয় বলে অভিযোগ স্থানীয়দের।

Source: https://tv9bangla.com/kolkata/allegation-of-physical-harassment-of-a-lady-near-kolkata-station-au50-605029.html