kolkata police:’থানায় হাজিরা দিতে আরও সময় চাই’, নূপুরের আবেদন ফেরাল কলকাতা পুলিস – Calcutta News

কলকাতা নিউজ
nupur-sharma-sought-more-time-to-be-present-before-kolkata-police-over-paygambar-row

kolkata police:’থানায় হাজিরা দিতে আরও সময় চাই’, নূপুরের আবেদন ফেরাল কলকাতা পুলিস


Post By : সিএন ওয়েবডেস্ক

Posted on :2022-07-06 16:57:12

image
image

পয়গম্বর মন্তব্যের জেরে সাসপেন্ডেড বিজেপি নেত্রী নূপুর শর্মাকে তলব করেছে নারকেলডাঙা থানা। তাঁর বিরুদ্ধে দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে এই তলব পুলিসের। এর আগে প্রাণসংশয়ের আশঙ্কা করে হাজিরার জন্য সময় চেয়ে নিয়েছিলেন নূপুর শর্মা। বর্ধিত সেই সময় পেরিয়ে গেলেও এখনও হাজিরা নেই নূপুরের। তাই তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করেছে কলকাতা পুলিস। তার মধ্যেই হাজিরার জন্য ফের সময় চাইলেন নূপুর শর্মা। এবারও প্রাণহানির আশঙ্কা করেছেন তিনি।

যদিও এবার তাঁর আবেদনে সাড়া দেয়নি নারকেলডাঙা থানা। অবিলম্বে তাঁকে হাজির হতে নতুন করে নোটিস পাঠাচ্ছে পুলিস। নূপুর শর্মার বিরুদ্ধে সম্প্রতি লুকআউট নোটিস জারি করে কলকাতা পুলিস। আমহার্স্ট স্ট্রিট থানা ও নারকেলডাঙা থানায় হাজিরার কথা ছিল বিজেপির এই সাসপেন্ডেড নেত্রীর। কিন্তু তিনি নাকি একাধিক অজুহাত দেখিয়ে হাজিরা এড়িয়েছেন। এই অভিযোগেই এবার লুকআউট নোটিস জারি করা হয় তাঁর বিরুদ্ধে।

মূলত জীবনের ঝুঁকি আছে, এই আশঙ্কা করে হাজিরা পিছনোর আর্জি কলকাতা পুলিসকে জানিয়েছিলেন নূপুর শর্মা। চার সপ্তাহ সময়ও চেয়েছিলেন তিনি। সেই সময় পেরিয়ে গেলেও এখনও হাজিরা দেননি সাসপেন্ডেড বিজেপি নেত্রী। তাই তাঁর খোঁজ পেতে এই লুকআউট নোটিস জারি। জানা গিয়েছে, শহর কলকাতা এবং জেলার একাধিক থানায় তাঁর ঘৃণা ভাষণের বিরোধিতায় এফআইআর দায়ের হয়েছে। তেমনই একটি অভিযোগের ভিত্তিতে তাঁকে তলব করেছিল আমহার্স্ট স্ট্রিট থানা।


এই সংক্রান্ত আরও পড়ুন

Source: https://calcuttanews.tv/kolkata/nupur-sharma-sought-more-time-to-be-present-before-kolkata-police-over-paygambar-row