Kolkata News: ক্রিকেট খেলা নিয়ে মায়ের কাছে বকুনি খেয়ে আত্মহত্যা! কসবায় ইঞ্জিনিয়ারিং – ABP Ananda

কলকাতা নিউজ

কলকাতা: কসবায় (Kasba News) ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যু। বাড়ি থেকে উদ্ধার হল ঝুলন্ত দেহ। প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলে অনুমান পুলিশের। পুলিশ জানিয়েছে, মায়ের সঙ্গে রাগারাগি হয়েছিল মৃতের। বকাবকি করেছিলেন মা। তাতেই তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে মনে করা হচ্ছে। lতবে কোনও সুইসাইড নোট মেলেনি বলে পুলিশ জানিয়েছে।

মায়ের কাছে বকুনি খেয়ে আত্মহত্যা তরুণের!

কলকাতার (Kolkata News) কসবা এলাকার ঘটনা। শনিবার বাড়ির মধ্যে থেকে ওই তরুণের ঝুলন্ত দেহ উদ্ধার হয় (Suicide)। মৃতের নাম সোহম বসু। বয়স ২১ বছর মাত্র। গড়িয়ার একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের ইলেকট্রনিক্স কর্মাশিয়াল ইঞ্জিনিয়ারিংয়ের দ্বিতীয় বর্ষে পাঠরত ছিলেন তিনি। 

পুলিশ সূত্রে খবর, ২১ বছরে সোহমের নেশা ছিল ক্রিকেট (Cricket)। পুলিশ সূত্রে দাবি, খেলাধুলো নিয়ে মেতে থাকায় তরুণকে বকাবকি করতেন মা। গতকাল ক্রিকেট খেলার জন্য পাড়ার দুই বন্ধু সোহমকে ডাকতে আসেন। সেই সময় বন্ধুদের ফিরিয়ে দিয়ে ফের ছেলেকে বকাবকি করেন মা।

আরও পড়ুন: Kolkata News: সরকারি কাজে বাধাদানের অভিযোগ, তিন বছর পুরনো মামলায় গ্রেফতার যুব মোর্চা নেতা

এর পর কিছুক্ষণের জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন বসু দম্পতি। ফিরে এসে ঝুলন্ত অবস্থায় দেখতে পান ছেলেকে। বিছানার চাদর গলায় জড়িয়ে তাঁকে ঝুলে থাকতে দেখেন ওই দম্পতি। কোনও রকমে নামিয়ে ঢাকুরিয়ার বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় সোহমকে। কিন্তু সেখানে সোহমকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। 

অনলাইন গেমে আসক্ত হয়ে পড়েছিলেন সোহম

সোহমের বাবা যদিও জানিয়েছেন, ছেলে বরাবরই ক্রিকেট খেলতে ভালবাসতেন। কিন্তু ইদানীং অনলাইন গেম (Online Games) খেলার প্রতি ঝোঁক অত্যন্ত আসক্তি গিয়েছিল সোহমের। তা নিয়ে প্রায়শই বকাবকি করতেন তিনি। সোহমের বন্ধুদেরও বার বার বুঝিয়েছিলেন। কিন্তু তার পরেও সমস্যা মেটেনি। বরং ছেলে আরও আবেগপ্রবণ হয়ে পড়েন। তার পরই এমন পদক্ষেপ। বন্ধুদের সঙ্গদোষেই সোহম অনলাইন গেমে আসক্ত হয়ে পড়েন বলে অভিযোগ তাঁর।

Source: https://bengali.abplive.com/district/kolkata-kasba-engineering-student-allegedly-committed-suicide-after-altercation-with-mother-over-playing-crickets-897032