Nupur Sharma: পয়গম্বর বিতর্কে নূপুর শর্মাকে তলব কলকাতা পুলিসের, ২০ জুন হাজিরার নির্দেশ – Kolkata TV

কলকাতা নিউজ

Nupur Sharma: পয়গম্বর বিতর্কে নূপুর শর্মাকে তলব কলকাতা পুলিসের, ২০ জুন হাজিরার নির্দেশ   

কলকাতা: পয়গম্বরকে অসম্মান বিতর্কে মুম্বই পুলিসের পর এবার বিজেপি নেত্রী নূপুর শর্মাকে তলব কলকাতা পুলিসের। আগামী ২০ জুন  নারকেলডাঙা থানায় বহিষ্কৃত বিজেপি নেত্রীকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। সূত্রের খবর, তাঁকে ওইদিন মহম্মদকে অসম্মান-মন্তব্যে জেরা করা হবে। ইতিমধ্যেই এ নিয়ে নূপুরকে নোটিস দিয়েছে কলকাতা পুলিস।

গত ১১ জুন বিজেপি নেত্রী নূপুর শর্মাকে তলব করে মুম্বই পুলিস। নোটিস দিয়ে  জানানো হয় আগামী ২৫ জুন মুম্বইয়ের পাইধনি থানায় হাজিরা দিতে হবে। সেখানে বিতর্কিত মন্তব্য ঘিরে জিজ্ঞাসাবাদ করা হবে।একইসঙ্গে রেকর্ড করা হবে তাঁর বয়ান। ইতিমধ্যেই রাজা একাডেমির দায়ের করা অভিযোগের ভিত্তিতে পুলিস নূপুরের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে।

সম্প্রতি জ্ঞানবাপী মসজিদ বিতর্ক নিয়ে এক টেলিভিশন শো’তে ইসলাম ধর্মের গুরুকে কুরুচিকর মন্তব্য করেছিলেন বিজেপি-র মুখপাত্র নূপুর শর্মা (Nupur sharma)। যে বিতর্কিত মন্তব্যের জেরে উত্তাল হয়ে উঠেছে গোটা দেশ। সেই আঁচ পড়েছে বাংলাতেও।কলকাতা সহ রাজ্যের বিভিন্ন জায়গায় বিক্ষোভ-দাঙ্গা শুরু হয়েছে। বলা ভালো বহিষ্কৃত বিজেপি নেত্রীর  এই মন্তব্যের পর উত্তপ্ত হয়ে উঠেছে দেশ। আর যে কারণে নুপুর শর্মাকে প্রাণে মারার হুমকি দেয়া হয়েছে বলা জানা গিয়েছে। তারপরেই বিজেপি নেতার নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। বিশেষ নিরাপত্তা দেওয়া হয়েছে তাঁর পরিবারের সদস্যদেরও। ইতিমধ্যেই তাঁর এই মন্তব্যের জেরে পার্টির প্রাথমিক সদস্যপদ থেকে বহিষ্কৃত করা হয়েছে নেত্রীকে।

আরও পড়ুন Howrah Accident: মাঝরাতে ফোন, গাড়ি নিয়ে বেরিয়ে ‘দুর্ঘটনা’য় রহস্যজনক মৃত্যু

আরও পড়ুন WB Assembly: ত্রুটিপূর্ণ বলে বিজেপি বিধায়কদের সাসপেনশন প্রত্যাহারের প্রস্তাব খারিজ বিধানসভায়

Source: https://kolkatatv.org/kolkata/kolkata-police-summons-suspended-bjp-leader-nupur-sharma-avout-religious-issue/