Kolkata: কলকাতার বুকে পরপর পথচারীদের বেপরোয়া লরির ধাক্কা – ABP Ananda

কলকাতা নিউজ

আবীর দত্ত, কলকাতা: সাতসকালে শহরে বেপরোয়া লরির (reckless lorry) তাণ্ডব। রিজেন্ট পার্ক (Regent Park) এলাকায় আজাদগড়ে পরপর পথচারীদের (Pedestrian) ধাক্কা বেপরোয়া লরির। দ্রুতগতির লরির ধাক্কায় আহত ৫ জন। লরির চালক ও খালাসিকে আটক করা হয়েছে। আহতদের নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। 

লরির ধাক্কায় আহত ৫, কীভাবে ঘটল এমন দুর্ঘটনা?

বৃহস্পতিবার সকাল ৬টা ১৫ নাগাদ এই ঘটনা ঘটে। জানা যাচ্ছে সুভাষগ্রামের দিক থেকে একটি লরি আসছিল। নেতাজী নগর থানাএলাকার একটি জায়গায় এবং রিজেন্ট পার্ক থানা এলাকার অন্তর্গত একটি জায়গা, এই দুই জায়গায় বেশ কয়েকজনকে লরিটি ধাক্কা মারে। মোট ৫ জন আহত হয়েছেন, তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বরুন নাড়ু, ছবি নাড়ু ও শুভ্রা রুইদাস নামে তিনজন আহত হয়েছেন। এছাড়া একটি বড় গাড়িতে ছিলেন বিজয় কাশ্যপ ও ঝুমা মুখোপাধ্যায় নামে দুই জন। তাঁদের গাড়িতে পিছন থেকে ধাক্কা মারে লরিটি। 

আরও পড়ুন: SSC: এসএসসি অফিসে আটকে রইলেন পুলিশকর্মীরা, অফিস ঘিরে রাখল সিআরপিএফ

অভিযোগ পেয়ে ঘটনার কথা জানতে পেরে এই লরিটির পিছনে ধাওয়া করে পুলিশ। এরপর ট্রাম ডিপোর কাছ থেকে লরিটিকে আটক করা হয়। লরির চালক ও খালাসিকে ইতিমধ্যেই আটক করা হয়েছে। লরিটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে। কিন্তু কীভাবে এত বড় দুর্ঘটনা, কেন এমন করলেন চালক, এছাড়া চালক কী অবস্থায় লরি চালাচ্ছিলেন সব খতিয়ে দেখছেন পুলিশ আধিকারিকেরা। কর্তব্যরত ট্রাফিক সার্জেনরাই ধাওয়া করে লরিটিকে ধরে ফেলেন বলে জানা যাচ্ছে পুলিশ সূত্রে। 

পথ দুর্ঘটনায় মৃত্যু

দিন কয়েক আগে হাওড়ায় (Howrah News) পথ দুর্ঘটনায় মৃত্যু হয় বিজেপি (BJP) নেতার। পিকআপ ভ্যানে পণ্য নিয়ে ফিরছিলেন তিনি।  বৃষ্টির মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়েন। তাতেই মৃত্যু হয় ওি বিজেপি নেতার।  তাঁর এক সঙ্গীর অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। কলকাতার একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে তাঁকে (Road Accident)। 

Source: https://bengali.abplive.com/district/kolkata-reckless-lorry-hit-pedestrians-one-after-another-at-regent-park-area-890051