Kolkata: কলকাতা বিমানবন্দরে কুকুর আতঙ্ক! আক্রান্ত একাধিক, খবর সূত্রের – ABP Ananda

কলকাতা নিউজ

জয়ন্ত পাল ও ব্রতদীপ ভট্টাচার্য, কলকাতা: কুকুরের আতঙ্কে (Dog fear) প্রাণ ওষ্ঠাগত। কলকাতা বিমানবন্দরের (Kolkata International Airport) ঘটনা। আতঙ্ক ছড়িয়েছে কুকুর নিয়ে। একের পর এক আক্রান্তের খবরে চাঞ্চল্য।

কলকাতা বিমানবন্দরের টার্মিনালে কুকুর আতঙ্ক

কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনালের বেসমেন্ট (terminal basement) ও অ্যারাইভ্যালের (arrival) সামনে পরপর আক্রান্ত একাধিক ব্যক্তি। কুকুরের কামড়ে রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে বিমানবন্দর এলাকায়। 

কুকুরের আতঙ্কে ত্রস্ত বিমানবন্দর। আক্রান্ত হয়েছেন বিমানবন্দরের যাত্রী (passenger) থেকে কর্মী (staff) অনেকেই। এমনকী বিমানবন্দরের নিজস্ব ডগ ক্যাচার টিম (dog catcher team) থাকা সত্ত্বেও আতঙ্ক পিছু ছাড়ছে না যেন। কুকুরের তাণ্ডব নিয়ে সিআইএসএফ সূত্রে দাবি করা হয়েছে, ‘একজনকে কামড়ানোর খবর মিলেছে এখনও পর্যন্ত। কুকুরের খোঁজ চলছে।’

আরও পড়ুন: Milan Mela Reopen: মেকওভার শেষ মিলনমেলার, সোমবার উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী

কীভাবে এল কুকুর? উঠছে প্রশ্ন

শনিবার সন্ধেবেলা কিছু বিমান যাত্রী ও তাঁদের যাঁরা রিসিভ করতে আসেন তাঁদের থেকে খবর মেলে যে ওই চত্বরে একটি কুকুর তাণ্ডব চালাচ্ছে। জানা যায়, বেশ কয়েকজন যাত্রী, কর্মী, সিভিলিয়ান (civilian) আক্রান্তও হয়েছেন। আতঙ্ক ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন: Pashchim Bardhaman: ভোটযুদ্ধে সরগরম আসানসোল! অগ্নিমিত্রা পালের প্রচারে আসা নাট্যকর্মীদের পুলিশি হেনস্থার অভিযোগ

বিমানবন্দর কর্তৃপক্ষ সূত্রে খবর, এয়ারপোর্টের বেসমেন্ট ও অ্যারাইভালের টার্মিনালে মূলত তাণ্ডব চালায় কুকুরটি। সূত্রের খবর, বেশকয়েকজন মানুষ ওই কুকুরের তাণ্ডবে আক্রান্ত। কুকুরের কামড়ে আক্রান্তদের নিকটবর্তী বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। 

প্রশ্ন উঠছে বিমানবন্দরের নিজস্ব ডগ ক্যাচার টিম থাকা সত্ত্বেও কুকুরটিকে কেন বাগে আনা যাচ্ছে না? বিমানবন্দরের বেসমেন্ট টার্মিনালের ভিতর। সেখানে রেস্তোরাঁ রয়েছে, সাধারণ মানুষের বসার জায়গা রয়েছে, আর সেখানেই কুকুরটি তাণ্ডব চালিয়েছে বলে খবর। সন্ধে ৭টায় ঘটেছে এই ঘটনা। কিন্তু এখনও সেই কুকুরের সন্ধান মেলেনি।

Source: https://bengali.abplive.com/district/kolkata-dog-scare-in-kolkata-international-airport-attacked-many-879969