Jobs In Kolkata: কলকাতার এই হাসপাতালে হবে নিয়োগ, যোগ্যতা কী লাগবে জানেন ? – ABP Ananda

কলকাতা নিউজ

Calcutta School of Tropical Medicine Jobs: কলকাতার এই হাসপাতালে নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। উপযুক্ত যোগ্যতা থাকলে নির্দিষ্ট ঠিকানায় আবেদন করতে পারবেন চাকরিপ্রার্থীরা। নিচে এই বিষয়ে যাবতীয় বিবরণ দেওয়া হল।

Jobs In Kolkata: কোথায় হবে চাকরি ?
ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে ডেটা ম্যানেজারের 01টি পদের জন্য আবেদনের আমন্ত্রণ জানিয়েছে কর্তৃপক্ষ। প্রাথমিকভাবে এক বছরের জন্য চুক্তির ভিত্তিতে হবে নিয়োগ। যোগ্য প্রার্থীরা নিচের দেওয়া ঠিকানায় তাদের আবেদন/শংসাপত্র পাঠাতে পারেন।

DATA MANAGER – 01 Post
শিক্ষাগত যোগ্যতা: এক বছরের কাজের অভিজ্ঞতা সহ কম্পিউটার অ্যাপ্লিকেশনে 1 বছরের ডিপ্লোমা কোর্স সহ স্নাতক উত্তীর্ণ হতে হবে চাকরিপ্রার্থীদের।জাতীয় স্বাস্থ্য সম্পর্কিত যেকোনও প্রোগ্রামে কাজের অভিজ্ঞতা বাঞ্ছনীয়।

Calcutta School of Tropical Medicine Jobs: বয়স সীমা
এই পদে আবেদনের ক্ষেত্রে চাকরিপ্রার্থীদের সর্বোচ্চ বয়স 35 বছরের মধ্যে হতে হবে।

Jobs In Kolkata: প্রার্থীদের নির্বাচন 
নির্বাচন একটি ব্যক্তিগত সাক্ষাৎকারের মাধ্যমে হবে।পরীক্ষার/সাক্ষাৎকারের সঠিক তারিখ, সময় ও স্থান যথাসময়ে যোগ্য প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে। পাশাপাশি এই ধরনের তথ্য ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনের অফিশিয়াল ওয়েবসাইটেও পাওয়া যাবে — http://www.stmkolkata.org

প্রার্থীদের নির্বাচনের নিয়ম, যোগ্যতার নিয়ম ও অন্যান্য বিষয়ে বিশদে জানতে অনুগ্রহ করে অফিশিয়াল ওয়েবসাইট বা আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন দেখে নিন। 

Calcutta School of Tropical Medicine Jobs: কীভাবে আবেদন করবেন
যোগ্য ও আগ্রহী প্রার্থীরা নিচের উল্লেখিত ঠিকানায় তাদের আবেদনপত্র পাঠাতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা, বয়স, অভিজ্ঞতার শংসাপত্র (যদি প্রযোজ্য হয়) ও নির্দেশ অনুসারে অন্য যেকোনও প্রাসঙ্গিক নথির অনুলিপি আবেদনের সঙ্গে জুড়ে দিন।

Jobs In Kolkata: শেষ তারিখ এবং ঠিকানা
এনক্লোজার সহ আবেদনটি নিম্নলিখিত ঠিকানায় পৌঁছতে হবে — ডিরেক্টর, স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিন, কলকাতা, 108, সিআর অ্যাভিনিউ, কলকাতা-700073, 16/04/2022 তারিখে বা তার আগে স্পিড পোস্ট/ কুরিয়ার বা ব্যক্তিগতভাবে (ড্রপ-বক্সে)এই আবদেনপত্র পাঠাতে পারেন।

Official website of Calcutta School of Tropical Medicine — http://www.stmkolkata.org 

আরও পড়ুন : RBI Recruitment: এই ব্যাঙ্কে চাকরির স্বপ্ন দেখেন লক্ষ-লক্ষ যুবক, স্নাতক হলেই তাড়াতাড়ি আবেদন করুন

Education Loan Information:
Calculate Education Loan EMI

Source: https://bengali.abplive.com/education/jobs-in-calcutta-school-of-tropical-medicine-jobs-recruitment-of-data-manager-878970