IPL 2022: কলকাতা নাইট রাইডার্সে সই করার আগে স্ত্রীকেও জানাননি ফিঞ্চ – Anandabazar Patrika

কলকাতা নিউজ

আইপিএলে নয় নম্বর দলে সই করে ফেলেছেন অ্যারন ফিঞ্চ। নিলামে অবিক্রিত ছিলেন তিনি। কিন্তু অ্যালেক্স হেলস এ বার কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে পারছেন না। জৈবদুর্গে থাকার ক্লান্তি নিতে পারছেন না বলে সরে দাঁড়িয়েছেন তিনি। হেলসের বদলে দলে নেওয়া হয়েছে ফিঞ্চকে। কলকাতায় খেলতে রাজি হওয়ার আগে নিজের স্ত্রী অ্যামিকেও জানাননি তিনি।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ফিঞ্চ বলেন, “আমি রাতের খাবার খাচ্ছিলাম অ্যামির সঙ্গে। সেই সময় কলকাতার কোচ ব্রেন্ডন ম্যাকালামকে রাজি হওয়ার বার্তা পাঠাই। অ্যামিকে তখনও জানাইনি। প্রতি বার আমরা যখন ঘুরতে যাওয়ার পরিকল্পনা করি, তখনই কিছু না কিছু এসে যায়। শেষ ছ’বছরের মধ্যে দু’বছর অবশ্য করোনার জন্য কঠিন হয়ে গিয়েছিল ঘুরতে যাওয়া। কিন্তু এই সময় যখনই কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করেছি, তখনই শেষ মুহূর্তে কিছু না কিছু ঘটেছে। অ্যামি চমকে যায়নি, ও আমার পাশে দাঁড়িয়েছে। অ্যামি এবং আমার মেয়ে এস্থার কোনও এক সময় ভারতে আসবে।”

আইপিএলে প্রথম বার ২০১০ সালে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছিলেন ফিঞ্চ। এর পর দিল্লি ডেয়ারডেভিলস, পুণে ওয়ারিয়ার্স, সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বই ইন্ডিয়ান্স, গুজরাত লায়ন্স, পঞ্জাব কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়েও খেলেন তিনি। আইপিএলে ফিঞ্চের নবম দল কলকাতা। তিনি বলেন, “কোনও একটা দলের জার্সি আমার কাছে নেই। কিন্তু কোন দলের জার্সি নেই, সেটা মনে পড়ছে না!”

Source: https://www.anandabazar.com/sports/ipl/ipl-2022-aaron-finch-didnt-spoke-to-his-wife-before-confirming-to-kkr-dgtl/cid/1335018