Kolkata Thunderbolt: প্রাইম ভলিবল লিগে নজর কাড়ছে কলকাতা থান্ডারবোল্ট, উচ্ছ্বসিত দলের চেয়ারম্যান পবন কুমার পতোদিয়া – Anandabazar Patrika

কলকাতা নিউজ

নতুন শুরু হওয়া প্রাইম ভলিবল লিগে কলকাতার দল কলকাতা থান্ডারবোল্ট। দলের চেয়ারম্যান পবন কুমার পতোদিয়ার লক্ষ্য বাংলায় ভলিবলের প্রসার এবং উন্নতি।

গত ৫ ফেব্রুয়ারি থেকে হয়েছে প্রাইম ভলিবল লিগ। দেশ জুড়ে ইতিমধ্যেই বেশ আগ্রহ তৈরি হয়েছে এই প্রতিযোগিতা ঘিরে। প্রতিযোগিতায় এখনও পর্যন্ত কলকাতা থান্ডারবোল্টের পারফরম্যান্স নজর কেড়েছে। অশ্বল রাইয়ের নেতৃত্বে চারটি ম্যাচের মধ্যে তিনটি ম্যাচেই জয় পেয়েছে কলকাতার দলটি।

প্রতিযোগিতার প্রথম বছরে দলের পারফরম্যান্সে সন্তোষ প্রকাশ করেছেন দলের চেয়ারম্যান পবন কুমার পতোদিয়া। হায়দরাবাদ ব্ল্যাক হকসের বিরুদ্ধে লড়াই করে হারলেও কলকাতার দুরন্ত লড়াইয়ে খুশি তিনি। অভিজ্ঞতা এবং তারুণ্যের মিশ্রণে দল তৈরি করেছেন পবন। কোচ সানি জোসেফকে নিয়ে উচ্ছ্বাস গোপন করছেন না তিনি। পবনের মতে, সানি খেলোয়াড়দের থেকে সেরা বের করে আনছেন। প্রশংসা করেছেন খেলোয়াড়দেরও।

Source: https://www.anandabazar.com/sports/prime-volleyball-leauge-kolkata-thunderbolts-performance-have-won-the-hearts-of-millions-dgtl/cid/1329756