KMC Election 2021: কলকাতা পুরভোটে বিজেপির স্লোগান ‘কলকাতা জিতবে, জিতবে বিজেপি’ – ABP Ananda

কলকাতা নিউজ

কলকাতা: কলকাতা পুরভোটে বিজেপির (bjp) স্লোগান ‘’কলকাতা জিতবে, জিতবে বিজেপি”। আগামী ১৯ তারিখ কলকাতা পুরভোট। তার আগে বুধবার দুপুরে পুরভোটের ইস্তেহার প্রকাশ করবে বিজেপি (bjp)। তার আগে কলকাতা পুরভোট নিয়ে নেতৃত্বকে বার্তা অমিত মালব্যের (Amit Malviya)। বিজেপি নেতা বলেন, ”ভোটের আগেই হেরে গেলে চলবে না। হারার মানসিকতা ছেড়ে লড়তে হবে পুরভোটে। লোকের অভাবে যেন আটকে না যায় প্রচার।” প্রার্থীদের নিয়ে বৈঠকের আগে দীনেশ, অগ্নিমিত্রাদের বার্তা অমিত মালব্যের। 

এদিকে, রাজনীতিতে নতুন করে পরিচিতি পাওয়া সজল ঘোষ এবার ৫০ নম্বর ওয়ার্ডে বিজেপির প্রার্থী (BJP Candidate)। যে ওয়ার্ডে একসময় তাঁর বাবা প্রদীপ ঘোষ (Pradip Ghosh) ছিলেন পাঁচবারের কাউন্সিলর। বাবার ওয়ার্ডে, তাঁর আরেক পরিচিতি লেবুতলা পার্কের পুজো উদ্যোক্তা। পুজোর আয়োজক হিসেবে নিজেকে আটকে না রেখে এবার জনপ্রতিনিধি হওয়ার লড়াইয়ে সজল। এলাকার পরিচিত মুখ বলছেন, ‘ এটা আসলে প্রতিনিধি হওয়ার সুযোগ। করোনার সময় কাউন্সিলর ছিল না, আমার ছিলাম। সেদিন দুয়ারে ছলামি। জনপ্রতিনিধি হলে আরও সুযোগ পাব।’

আলাদা করে প্রচার নয়। সজল ঢুকে যাচ্ছেন এলাকার অলি-গলিতে। চায়ের ঠেকে আড্ডা দিচ্ছেন। জড়িয়ে ধরছেন পরিচিতদের। বলছেন একবার সুযোগ দিন। প্রতিশ্রুতি দিচ্ছেন, একবার সুযোগ পেলে পাড়া পরিচ্ছন্ন করে দেবেন। কাটিয়ে তোলার চেষ্টা করবেন নিকাশি সমস্যা। অধুনা বিজেপি নেতা, সজল ঘোষের বাবা, প্রদীপ ঘোষ বলছেন, ‘আমি ২৫ বছর জিতেছি। ছেলেও আশ করি জিতব’।

একটা সময় পর্যন্ত তিনি ছিলেন তৃণমূল ছাত্র পরিষদের নেতা। বিধানসভা ভোটের কয়েক মাস আগে যোগ দেন বিজেপিতে । গত অগাস্ট মাসে মুচিপাড়া থানায় দায়ের হওয়া একটি অভিযোগের ভিত্তিতে, লাথি মেরে বাড়ির দরজা ভেঙে, গ্রেফতার করা হয় বিজেপি নেতা সজল ঘোষকে (Sajal Ghosh )।

আরও পড়ুন: রাতের রানাঘাট স্টেশনে হাজির ফরিস্তা, অভুক্ত মানুষদের মুখে হাসি ফোটালেন পাপিয়া কর

Source: https://bengali.abplive.com/news/kolkata/kmc-elections-2021-bjp-s-slogan-in-kolkata-polls-kolkata-will-win-bjp-will-win-851284